চেয়ারম্যান প্রার্থীর নাম কেন্দ্রে না পাঠানোয় আওয়ামী লীগ দল থেকে পদত্যাগ

চেয়ারম্যান প্রার্থীর নাম কেন্দ্রে না পাঠানোয় আওয়ামী লীগ দল থেকে পদত্যাগ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এক আওয়ামী লীগ নেতার নাম কেন্দ্রে না পাঠানোর কারণে দল থেকে পদত্যাগ করেছেন। গত মঙ্গলবার তিনি কুড়িগ্রাম সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান ছালে আহমেদ মজনুকে পদত্যাগ পত্র জমা দেন।

ঐ আওয়ামী লীগ নেতা কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজামাল সরকার। গতকাল এ তথ্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগ দলত্যাগী শাহাজামাল সরকার।

জানা যায়, প্রায় ২১ বছর ধরে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন শাহাজামাল সরকার। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেন্দ্রে তার নাম সুপারিশ না করায় বিদ্রোহী প্রার্থী হিসেবে নিবার্চন করে পরাজয় হন। এবারও নিবার্চনে চেয়ারম্যান পদে কেন্দ্্ের নাম না পাঠানোর কারণে তিনি দল থেকে পদত্যাগ করেন।

শাহাজামাল সরকার বলেন, দীর্ঘদিন দরে আওয়ামী লীগের রাজনীতি করছি সেই সাথে প্রায় ২১ বছর যাবৎ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে আছি। ২০১৬ সালে দল থেকে নিবার্চন করতে চাইছি কিন্তু কেন্দ্রে আমার না পাঠানো হয়নি। তাই আমি বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করি।

তিনি আরও বলেন, এবারও আমি বলেছি আমার নাম কেন্দ্্ের পাঠান। তবে নামের আগে বিদ্রোহী প্রার্থী লেখেন কোন সমস্যা নাই। কিন্তু এবারও কেন্দ্্ের আমার নাম না পাঠায় আমি দল থেকে পদত্যাগ করেছি। আর নির্বাচনের বিষয়টি হচ্ছে যদি আমার এলাকার জনগণ চায় তাহলে আমি এবারও নির্বাচন করবো ইনশাআল্লাহ।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান