জিয়া-এরশাদের সরকার গঠন নিয়ে কড়া মন্তব্য করলেন আইনমন্ত্রী

জিয়া-এরশাদের সরকার গঠন নিয়ে কড়া মন্তব্য করলেন আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, জিয়াউর রহমান ক্ষমতায় এসে রাজাকার-আলবদরদের নিয়ে সরকার গঠন করেছিলেন। তাদের আরেক দোসর ছিলেন এরশাদ। এরশাদও তাই করেছেন। বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে জনপ্রতিনিধিদের সঙ্গে এক আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আইনমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে স্বাধীনতার পরে ফিরে পেলেও হত্যাকারীরা ’৭৫ সালে সপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশকে শেষ করে দিতে চেয়েছিল।

তিনি আরও বলেন, তারা বলে তারা নাকি গণতন্ত্রের জন্য যুদ্ধ করছেন। তারা হত্যাতন্ত্রের জন্য সারা জীবন যুদ্ধ করেছেন। তারা বাঙালি জাতির পিতাকে হত্যা করেছেন। কখনো তাদের এই ভাওতাবাজিতে ভুলবেন না। ৭ মার্চের শপথ হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত দেশের মর্যাদায় আসীন করা।উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও কসবা পৌর মেয়র গোলাম হাক্কানীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সহসভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম খোকন, জেলা পরিষদ সদস্য আবদুল আজিজ, সাবেক মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, কুটি ইউপি চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপন প্রমুখ।

 

More News...

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা