জায়েদের সঙ্গে হোটেলে থাকা নিয়ে মুখ খুললেন সায়ন্তিকা

জায়েদের সঙ্গে হোটেলে থাকা নিয়ে মুখ খুললেন সায়ন্তিকা

বিনোদন ডেস্ক : চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ সিনেমায় কাজ করতে বাংলাদেশে আসেন পশ্চিমবঙ্গের নায়িকা সায়ন্তিকা ব্যানার্জী। তবে এর মধ্যেই বাঁধে নানা বিপত্তি। শুরু হয় পাল্টাপাল্টি অভিযোগের খেলা। যা এখন শোবিজে টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে।

গত ৩১ আগস্ট বাংলাদেশে আসেন পশ্চিমবঙ্গের নায়িকা সায়ন্তিকা ব্যানার্জী। ঢাকায় পা রেখে কক্সবাজারে সিনেমার শুটিংয়ে অংশ নিলে হঠাৎ নৃত্য পরিচালকের সঙ্গে দ্বন্দ্বের জেরে শুটিং বন্ধ করে কলকাতায় ফিরে যান তিনি।

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমের সাক্ষাৎকারে প্রযোজককে প্রশ্নবিদ্ধ করেন সায়ন্তিকা। আর এর জবাবে নায়িকার বিরুদ্ধেও প্রতারণার অভিযোগ তোলেন প্রযোজক।

প্রযোজকের দাবি, শুটিংয়ের ফাঁকে পোশাক পরিবর্তনের কথা বলে সিনেমার নায়ক জায়েদ খান ও নায়িকা সায়ন্তিকা চার ঘণ্টা হোটেলে ছিলেন। তারা এত সময় হোটেলে কী করেছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন প্রযোজক।

পাল্টাপাল্টি এসব অভিযোগের মধ্যেই এবার সুর বদলালেন সায়ন্তিকা। জায়েদ খানের সঙ্গে হোটেলে সময় কাটানো নিয়ে তিনি ভারতীয় এক গণমাধ্যমকে বলেন, কে আমাকে নিয়ে কী বলছে, তা নিয়ে আমি সত্যিই ভাবছি না। কোনো সাফাই দেওয়ারও প্রয়োজন মনে করি না। কারণ, আমি জানি সত্যিটা কী। আর নায়ক-নায়িকা যদি ঘণ্টার পর ঘণ্টাও বসে থাকে সমস্যা কোথায়?

সায়ন্তিকা বলেন, সেই কোরিওগ্রাফারের (নৃত্য পরিচালক) সঙ্গে কোনো সমস্যাই হয়নি। অকারণে কেন একজন শিল্পীর নামে মিথ্যা বলতে যাব? ও খুব আগ্রহ নিয়ে নিজের কাজ করার চেষ্টা করছিল। হয়তো কথা বলতে বলতেই না বুঝে আমার হাত ধরে নাচের পজিশন বুঝিয়েছে, কাজটা বোঝানোর চেষ্টা করেছে। তার মধ্যে কোনো খারাপ উদ্দেশ্য ছিল না। ওর আশপাশের মানুষই এ ধরনের খারাপ কথা রটাচ্ছে।

তিনি আরও বলেন, একটি ছবি করার আগে তার পরিকল্পনা ঠিক করে করতে হয়। এ ক্ষেত্রে তার অভাব ছিল। শুটিংয়েও সেই প্রভাব পড়ছিল। আমি দর্শককে হতাশ করতে চাই না। তাই এই বিষয়গুলো মিটিয়ে নিতে চাই।

প্রসঙ্গত, জায়েদ-সায়ন্তিকার ‘ছায়াবাজ’ সিনেমাটি নির্মাণ করছেন তাজু কামরুল। এদিকে নায়িকা ও প্রযোজকের পাল্টাপাল্টি অভিযোগে সিনেমাটির শুটিং নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

 

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান