ইয়ামাহা ফ্যাক্টরিতে বার্ষিক সম্মাননা অনুষ্ঠিত

ইয়ামাহা ফ্যাক্টরিতে বার্ষিক সম্মাননা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইয়ামাহা ফ্যাক্টরিতে বার্ষিক সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৬ জুলাই) আয়োজিত অনুষ্ঠানে ফ্যাক্টরির কর্মকর্তা ও কর্মচারীদের কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ সি আই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এসময় এ সি আই মোটরসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সি আই মোটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কলাবোরেটেড পার্টনার। এ সি আই স্বনামধন্য কোম্পানির একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এ সি আই মোটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে এর ১১৬টিরও বেশি থ্রি-এস (3S) ডিলার পয়েন্ট রয়েছে।

ইয়ামাহা সবসময় গ্রাহকদের জন্য আধুনিক প্রযুক্তির সব মোটরসাইকেল বাজারে আনে। যে কারণে দেশের বাজারে এর চাহিদা অন্য যেকোনো ব্র্যান্ড থেকে আলাদা। বর্তমানে ১৫০ সি সি ক্যাটাগরিতে বিক্রির শীর্ষে রয়েছে ইয়ামাহা। ২০১৯ সালে গাজীপুরের শ্রীপুরে ইয়ামাহা জাপানের কারিগরি সহায়তায় কারখানা স্থাপন করে এ সি আই মোটরস। শুরু থেকেই কারখানাটি দক্ষ জনবল দিয়ে তৈরি করা অত্যাধুনিক প্রযুক্তির মোটরসাইকেল দেশের বাজারে সরবরাহ করে আসছে।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

মার্কেন্টাইল ব্যাংকের দুর্নীতি মামলা: স্ট্যান্ডার্ড ব্যাংক এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা