‘সা রে গা মা পা’ বিজয়ী হলেন পলাশ-অস্মিতা

‘সা রে গা মা পা’ বিজয়ী হলেন পলাশ-অস্মিতা

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-এর বাংলা সংস্করণের ২০২৩ সালের বিজয়ী নির্বাচিত হলেন পদ্ম পলাশ হালদার এবং অস্মিতা কর। এবারের মৌসুমে যৌথভাবে মুকুট পরলেন উদীয়মান এই দুই সঙ্গীতশিল্পী। রবিবার (৫ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয় মহাফাইনাল।

রবিবার সন্ধ্যায় সুরের যুদ্ধ দেখল গোটা বাংলা। সা রে গা মা পার গ্র্যান্ড ফিনালে ছিল এদিন। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে শুরু হয়ে গিয়েছিল সেরার শিরোপা জয়ের অন্তিম লড়াই। সুরেলা সন্ধ্যা শেষে বিজেতার মুকুট মাথায় পরলেন পদ্ম পলাশ হালদার এবং অস্মিতা কর। আবির চট্টোপাধ্যায় সঞ্চালিত এই সিজনে যৌথভাবে জিতেছেন পলাশ এবং অস্মিতা। নিজেদের দুর্দান্ত গায়কির মাধ্যমে শো’র বিচারকদের মন জয় করে নেন তাঁরা। গ্র্যান্ড ফিনালের বিশেষ অতিথি কুমার শানু ও সোনু নিগমকেও মুগ্ধ করেছেন পলাশ ও অস্মিতা। সেই কারণেই তাঁদের দু’জনকে চ্যাম্পিয়নের তকমা দেওয়া হয়। নগদ পুরস্কার এবং গাড়ির চাবি তুলে দেওয়া হয় দুই বিজেতার হাতে। এদিন দ্বিতীয় স্থান দখল করেছেন কালিম্পঙের বাসিন্দা অ্যালবার্ট কাবো। ফেসবুক ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ডও পেয়েছেন তিনি। অন্যদিকে, তৃতীয় হয়েছেন সোনিয়া গাজমার।

কলকাতার নিউটাউনের বাসিন্দা অস্মিতা শো’টি জেতার পর বলেন, ‘দুর্দান্ত সফরে শামিল হয়েছিলাম। খুব ভালো লাগছে। আমাদের নাম ঘোষণা হওয়ার মুহূর্তটা কোনোদিন ভুলব না। আমার মা, দাদা এবং বউদি গ্র্যান্ড ফিনালে দেখতে এসেছিল। কিন্তু, বাবা বাড়িতেই ছিল। আমার জন্য প্রার্থনা করছিল। আমি স্টেজে গান গাইতে উঠলে বাবা সবসময় আমার জন্য প্রার্থনা করে। এবারও ব্যতিক্রম হয়নি।’

সা রে গা মা পা জয়ী পদ্ম পলাশে বললেন, ‘বিজেতা হতে পেরে আমি ভীষণ খুশি। সম্মানীয় বিচারক এবং অতিথিদের সামনে পারফর্ম করতে পারাটাই অনেক বড় ব্যাপার। সকলে আমার গান পছন্দ করেছেন। প্রশংসা করেছেন। সেটা সত্যিই খুব আনন্দের বিষয়।’

দক্ষিণ ২৪ পরগনার লক্ষ্মীকান্তপুরের বাসিন্দা পলাশের গায়কি বরাবরই বিচারকদের মনে ধরেছিল। কীর্তন এবং ক্লাসিক্যাল গান গেয়ে নজর কেড়েছেন তিনি। শেষদিনেও তাঁর গানের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্ররা।
গত জুন মাসে সারেগামাপা শুরু হয়েছিল বাংলায় ৷ বিচারকের আসনে ছিলেন শ্রীকান্ত আচার্য, বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী রিচা শর্মা৷প্রতিযোগীদের গ্রুমিং করিয়েছেন রাঘব চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী, জোজো, মনোময় ভট্টাচার্য ও রথীজিৎ ভট্টাচার্যর মত সঙ্গীতশিল্পীরা। এদিনের গ্র্যান্ড ফিনালেতে পৌঁছেছিলেন পদ্ম পলাশ হালদার, ঋদ্ধিমান বিশ্বাস, বিমান বুলেট সরকার, অ্যালবার্ট কাবো লেপচা, সোনিয়া গাজমের এবং অস্মিতা কর। পদ্ম পলাশ বরাবরই স্পটলাইটে ছিলেন। অ্যালবার্ট কাবো ছিলেন দর্শকদের ফেভারিট। তাই হয়ত সা রে গা মা পা ভিউয়ার্স চয়েজের নিরিখে এগিয়ে রইলেন তিনি।

টেলিবেস্টের রিপোর্ট অনুযায়ী, এবারের সিজনের বিজয়ী হয়ে অস্মিতা কর এবং পদ্ম পলাশ হালদার নগদ সাত লাখ টাকা, একটি সোনার হার এবং একটি গাড়ি পেয়েছেন। দ্বিতীয় স্থানে থাকা অ্যালবার্ট কাবো পেয়েছেন তিন লাখ টাকা। ফেসবুক ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ড জেতায় অতিরিক্ত চার লাখ টাকা পান তিনি। আর সোনিয়া পেয়েছেন এক লাখ টাকা।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

মার্কেন্টাইল ব্যাংকের দুর্নীতি মামলা: স্ট্যান্ডার্ড ব্যাংক এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা