গণতন্ত্রকে কঙ্কালে পরিণত করেছে আওয়ামী লীগ: বুলু

গণতন্ত্রকে কঙ্কালে পরিণত করেছে আওয়ামী লীগ: বুলু

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ অবৈধভাবে রাষ্ট্রক্ষমতা দখল করার পর থেকে জনগণের প্রতি অমানবিক আচরণ করে আসছে। এরা গণতন্ত্রকে হত্যা করে গোটা জাতিকে খণ্ড-বিখণ্ড করেছে। দেশে চলছে এক ভয়াল নৈরাজ্যকর পরিস্থিতি। আওয়ামী লীগের রাজনৈতিক লক্ষ্য হচ্ছে ভয় দেখিয়ে ক্ষমতা ধরে রাখা।
তিনি বলেছেন, গণতন্ত্রকে কঙ্কালে পরিণত করে চিরস্থায়ী ক্ষমতার বলয় তৈরির অপচেষ্টা করে যাচ্ছে। অবৈধ সরকারের দানবীয় তাণ্ডবে বিরোধী দল, ভিন্ন মত, গণমাধ্যমের স্বাধীনতা, মানুষের মৌলিক অধিকার সবকিছুই ডাকাতি করা হয়েছে।
রোববার (২৯ জানুয়ারি) বিকেলে চট্টগ্রামের নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে আগামী ৪ ফেব্রুয়ারি বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে মহানগর বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল হাশেম বক্করের পরিচালনায় প্রস্তুতি সভায় সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু বলেন, সারাদেশে ভিন্নমতের রাজনৈতিক নেতাকর্মীদের উপর পুলিশ গুলি চালিয়ে জীবন কেড়ে নিচ্ছে। বিএনপির ১৫ নেতাকর্মীকে পুলিশ গুলি করে হত্যা করেছে। প্রধানমন্ত্রীর কাছে ক্ষমতালিপ্সা বাংলাদেশের চেয়েও প্রিয়।
সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, হারুন অর রশিদ ভিপি, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান প্রমুখ

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?