সামাজিক অবক্ষয়রোধে খেলাধুলার কোন বিকল্প নেই : মেয়র টিটু

সামাজিক অবক্ষয়রোধে খেলাধুলার কোন বিকল্প নেই : মেয়র টিটু

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন,খেলাধুলার চর্চার মাধ্যমে আমাদের পরবর্তী প্রজন্মকে সঠিকপথে পরিচালিত করার জন্য সেই সুযোগটুকু আমাদের করে দিতে হবে। এটি বর্তমান সময়ে আমাদের খুবই প্রয়োজন।সামাজিক অবক্ষয়রোধ করার লক্ষ্যে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে তরুণ প্রজন্মের মধ্যে একে অপরের সাথে ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি পায়। আমাদের উচিত বেশি বেশি খেলাধুলার আয়োজন করা।মেয়র আরো বলেন, এই খেলার মাঠ উন্নয়নে আমরা সর্বদা প্রস্তুত রয়েছি। আমরা ইতিমধ্যে এই স্কুল ও খেলার মাঠের চারপাশে আলোকিত করার জন্য এলইডি লাইট স্হাপন করেছি। এই ওয়ার্ডের রাস্তা-ঘাট,ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নের জন্য আমরা প্রায় ৩০কোটি টাকা বরাদ্দ দিয়েছি, যেগুলোর উন্নয়ন কাজ এখনো চলমান রয়েছে, সেগুলো বাস্তবায়ন হলে এই এলাকার নাগরিক ব্যবস্থাপনার ব্যাপক উন্নয়ন হবে। রবিবার বিকেলে নগরীর শম্ভুগঞ্জ ইউ.সি উচ্চবিদ্যালয় মাঠে অন্বেষা ক্লাব আয়োজিত কাউন্সিলর কাপের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অন্বেষা ক্লাবের সভাপতি লায়ন ডা. মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও অন্বেষা ক্লাবের সাধারণ সম্পাদক মীর রাফিউল করিম সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধন হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মহানগর কৃষকলীগের সভাপতি এবি ছিদ্দিক, অন্বেষা ক্লাবের প্রধান উপদেষ্টা সাবেক ইউ.পি চেয়ারম্যান নূর মোহাম্মদ মীর, মহানগর যুবলীগের আহ্বায়ক মোঃ শাহীনুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মসিকের ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর মুহাম্মদ শাহজাহান মুনির, ৩১,৩২ ও ৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারজানা ববী কাকলী, ৭নং চরনিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফারুকুল ইসলাম রতন, শম্ভুগঞ্জ ইউ.সি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ মোক্তার হোসেন, অন্বেষা ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আঃ গফুর, অন্বেষা ক্লাবের সহ-সভাপতি মজিদ মন্ডল, অন্বেষা ক্লাবের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান, অন্বেষা ক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল কাদের রতন, অন্বেষা ক্লাবের নির্বাহী সদস্য শহিদুল ইসলাম, ৭ নং চরনিলক্ষিয়ার সাবেক ভারপ্রাপ্ত ইউ.পি চেয়ারম্যান মানিক মিয়া, অন্বেষা ক্লাবের সদস্য মজিবর রহমান সরকার ও সদস্য ডা. দীলিপ দত্তসহ প্রমুখ। এছাড়াও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন- অন্বেষা ক্লাবের সদস্য লোকমান হাকিম মন্ডল ও অন্বেষা ক্লাবের ক্রীড়া সম্পাদক নয়ন মিয়া।ফাইনাল খেলায় ট্রাইবেকারে চর-খরিচা ফুটবল দলকে ব্যবসায়ী পরিষদ ৫-৩ গোলে হারিয়ে জয়ী হয়।

More News...

যখনই যেটার দরকার পুলিশকে সেই ভূমিকা পালন করতে হবে : শেখ হাসিনা

যুবলীগ নেতাকে হত্যার দায়ে ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন