গাজীপুরে দুস্থ সংগ্রামী সদস্যদের মাঝে গ্রামীণ ব্যাংক কম্বল বিতরণ

গাজীপুরে দুস্থ সংগ্রামী সদস্যদের মাঝে গ্রামীণ ব্যাংক কম্বল বিতরণ

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর বিভিন্ন এরিয়ার মতো এবার কাপাসিয়া এরিয়াতেও দুস্ত ও সংগ্রামী সদস্যদের মাঝে কম্বল বিতরণ করে গ্রামীণ ব্যাংক গাজীপুর জোন ।

কাপাসিয়া এরিয়ার ম্যানেজার এর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জোনের জোনাল ম্যানেজার আব্দুল হাদি আল মামুন, কাপাসিয়া শাখার প্রোগ্রাম অফিসার ও রাজাবাড়ি শাখার ব্যবস্থাপক সহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও সহকর্মীবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল হাদী আল মামুন বলেন- প্রাচীনকাল থেকেই সমাজে ভিক্ষাবৃত্তি চলে আসছে এবং উপমহাদেশেও এর ইতিহাস দীর্ঘদিনের রয়েছে।

একমাত্র গ্রামীণ ব্যাংকই সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদেরকে ২০০৩ সাল থেকে ভিক্ষাবৃত্তি থেকে ফিরিয়ে আনার লক্ষ্যে সুদবিহীন ঋণের ব্যবস্থা চালু করে। তারই ধারাবাহিকতায় গ্রামীণ ব্যাংক বিভিন্ন দুর্যোগ কালীন সময়ে সদস্যদের আর্থিক ও খাদ্য সামগ্রী সহায়তা করে আসছে। করোনা কালীন সময়েও দুইবার করে খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরন করে গ্রামীণ ব্যাংক।

বর্তমানে চারিদিকে যখন মানুষ শীতে থরথর করে কাঁপছে তখনই আবার শীত নিবারনের জন্য কম্বল বিতরনের কর্মসূচি হাতে নিয়েছে গ্রামীণ ব্যাংক।

রবিবার দুপুরে গাজীপুর জোনের বিভিন্ন শাখায় প্রায় দুই হাজার কম্বল বিতরন করে গ্রামীণ ব্যাংক। এইভাবে পর্যায়ক্রমে সংগ্রামী সদস্য বাছাই করে আরো দুই হাজার জনকে কম্বল বিতরন করা হবে বলে জানান গ্রামীণ ব্যাংক গাজীপুর জোন।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন