ফের বিয়ের পিড়িতে বসতে চলেছেন হৃতিক?

ফের বিয়ের পিড়িতে বসতে চলেছেন হৃতিক?

অনলাইন ডেস্ক : হৃতিক রোশনের সঙ্গে সাবা আজাদের সম্পর্ক এখন মুম্বাইয়ের টক অফ দ্য টাউন। বয়সে অনেক ছোট সাবার সঙ্গে ডেটিং করছেন হৃতিক, তা এখনও কারোই অজানা নয়। হৃতিকের পরিবারের সঙ্গেও আলাপচারিতা শুরু করেছেন সাবা। তাদের সোশ্যাল মিডিয়া পিডিও নজর কাড়ছে অনুরাগীদের।

ভক্তদের অনেকেরই মনে প্রশ্ন, সাবা এবং হৃতিক কি শীঘ্রই গাঁটছড়া বাঁধছেন? ইন্ডিয়া টুডে-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, হৃতিকের এক ‘ঘনিষ্ঠ বন্ধু’ জানিয়েছেন, হৃতিক এবং সাবা একে অপরের অনেকটাই কাছের মানুষ হয়ে গেছেন। তিনি আরও দাবি করেছেন, হৃতিকের পরিবারও সাবাকে ভালোভাবেই মেনে নিয়েছেন। এমনকি হৃতিকের পাশাপাশি তার পরিবারও গায়িকা হিসেবে সাবার কাজকে দারুণ পছন্দ করছেন।

কয়েক দিন আগেই হৃতিকের পরিবারের সঙ্গে সাবাকে একসঙ্গে দুপুরের খাবার খেতে দেখা গেছে। সেখানে হাজির ছিলেন হৃতিকের কাকা রাজেশ রোশন, মা পিঙ্কি, তুতো বোন পশমিনা এবং অভিনেতার দুই ছেলে রেহান এবং রিদান। একটি গানের সেশনের ব্যবস্থা করা হয়েছিল, হৃতিকের পরিবারের সকলে দারুণ আনন্দ করেছেন সেখানে।

চর্চিত এই জুটির ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে কথা বলতে গিয়ে সূত্র জানিয়েছে, হৃতিক এবং সাবার মধ্যে সব কিছুই ঠিকঠাক রয়েছে। কিন্তু চট জলদি কোনও সিদ্ধান্ত নিতে চান না তারা।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান