সমুদ্রে স্পিডবোটকে তাড়া রহস্যময় প্রাণীর, আগুনের মতো জ্বলছে চোখ!

সমুদ্রে স্পিডবোটকে তাড়া রহস্যময় প্রাণীর, আগুনের মতো জ্বলছে চোখ!

অনলাইন ডেস্ক : ঝড়ের গতিতে এগিয়ে চলেছে একটি স্পিডবোট। তার পেছনে তাড়া করছে একটি প্রাণী। কখনও ডুব দিচ্ছে, আবার কখনও ভেসে উঠছে। রাতের অন্ধকারে সেই প্রাণীটির চোখ আগুনের মতো জ্বলজ্বল করছে। শিউরে ওঠা এক অভিজ্ঞতার কাহিনি শুনিয়েছেন এক মৎস্যজীবী।

ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি স্টার-এর প্রতিবেদন অনুযায়ী, ওই মৎস্যজীবী ব্রাজিলের রিও গ্রান্ডে ডো সুলের সমুদ্র উপকূলে রাতে মাছ ধরছিলেন। হঠাৎই তার স্পিডবোটের কাছে জলের জোর ঝাপটার আওয়াজ পান। তার পরই দেখেন একটি ‘রহস্যময়’ প্রাণী তার স্পিডবোটের দিকে এগিয়ে আসছে।

মৎস্যজীবীর দাবি, ওই প্রাণীটির চোখ জ্বলছিল। সেটিকে দেখে তিনি প্রচন্ড ভয় পেয়ে গিয়েছিলেন। স্পিডবোটটি নিয়ে সেখান থেকে চলে যাওয়ার প্রস্তুতি নিতেই তার পিছু নেয় সেই রহস্যময় প্রাণী। এতে আরও ঘাবড়ে গিয়ে স্পিডবোটের গতি আরও বাড়িয়ে দেন তিনি।

কিন্তু আশ্চর্যজনক ভাবে, সেই প্রাণীটিও মৎস্যজীবীর পিছনে তাড়া করে। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন মৎস্যজীবী। সেটা তিনি নেটমাধ্যমে শেয়ারও করেন। অনেকে এটাকে ডলফিন বলে দাবি করেছেন। কেউ এই ঘটনাকে সম্পূর্ণ ভুয়া বলে দাবি করেছেন। যদিও ওই মৎস্যজীবী দাবি করেছেন, তাকে আক্রমণ করার জন্য পিছু নিয়েছিল প্রাণীটি।

More News...

বিনামূল্যে চিকিৎসা মেলে ‘ফ্রি স্ট্রোক ক্লিনিকে’

বিয়ে করতে এনে প্রেমিকাকে যৌনপল্লীতে বিক্রি করলেন প্রেমিক