ঘুড়ি প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণায় কাউন্সিলর প্রার্থী মোঃ আমিনুল হক ভূইয়া

ঘুড়ি প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণায় কাউন্সিলর প্রার্থী মোঃ আমিনুল হক ভূইয়া

সম্রাট আকবর : আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আমিনুল হক রাজু “ঘুড়ি ” প্রতীক বরাদ্দ পেয়েছেন।

২৮ ডিসেম্বর তাকে “ঘুড়ি” প্রতীক বরাদ্দ দেন নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার। প্রতীক বরাদ্দ পাওয়ার এলাকায় এলে মানুষের ঢল নামে।

গতকাল বুধবার সকাল ১১টার সময় সাধারণ মানুষদের সাথে নিয়ে ঘুড়ি প্রতীকে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেন কাউন্সিলর প্রার্থী আমিনুল হক রাজু । তার নির্বাচনী এলাকার আব্দুল আলী পুল,পাইনাদী, মিজমিজি,মৌচাক রহিম মার্কেট, হাজেরা মার্কেট এর বিভিন্ন স্হানে গণসংযোগ ও প্রচার-প্রচারণা শুরু করেন। এসময় ভোটাররা তাকে “ঘুড়ি” প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আশ্বাস দেন।

নাসিক ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আমিনুল হক রাজু বলেন, মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করতে “ঘুড়ি ” মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি আপনাদের সেবক হয়ে থাকতে চাই।

নাসিক ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আমিনুল হক রাজু বলেন আপনারা আমাকে নির্বাচিত করলে এলাকার অসম্পূর্ণ কাজ সম্পাদনসহ ০২নং ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ডে রুপান্তরিত করবো। আমি কাউন্সিলর নির্বাচিত হলে ০২নং ওয়ার্ডকে মাদক,সন্ত্রাস, ভূমিদস্যু,চাঁদাবাজ মুক্ত এলাকা ঘোষণা করবো। আমি আপনাদের দোয়া ও সহযোগীতা কামনা করছি। এ সময় তার সাথে ছিলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা আহম্মেদ আজিজ, মহিউদ্দিন, ইঞ্জিঃ আরিফ হোসেন, মনির হোসেন, জালাল, কবির প্রধান, কালাম প্রধান, রহমান, আলামিন, সেন্টু ভূইয়া, আনিসুর রহমান সহ এলাকার মুরব্বি ও যুবসমাজ।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন