শাহরুখকে দেখে ‘বাবার মতো’ অনুভূতি আসছিল না রানির

শাহরুখকে দেখে ‘বাবার মতো’ অনুভূতি আসছিল না রানির

অনলাইন ডেস্ক : বলা যায়, শাহরুখ খানের সঙ্গে ছবি করেই বলিউডে রানি মুখার্জির উত্থান। সেই ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর পর বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন তারা। রোমান্স দিয়ে যাদের পথচলা তাদের কি ‘বাবা-মেয়ে’র মতো ভূমিকায় মানায়!

ঠিক বাবা-মেয়ে নয়, বরং চিত্রনাট্যে বয়সের তফাত ও ভূমিকা ছিল এমন। যশ চোপড়ার ‘বীর জারা’ ফিল্মে শাহরুখের মেয়ের বয়সী আইনজীবীর চরিত্রে অভিনয় করেছিলেন রানি। আর দুজনকেই স্ক্রিন শেয়ার করতে গিয়ে বেশ বেগ পেতে হয়েছে। পরিচালক যশ চোপড়ার কাছে রীতিমতো বকাও খেয়েছেন অভিনেত্রী। আর সবটা তিনি খোলসা করলেন ‘দ্য কপিল শর্মা শো’তে এসে।

রানি জানান, ছবির শুটিংয়ের সময় শাহরুখ ও তিনি দুজনেই হাসি চাপতে পারছিলেন না। বুড়োটে সাজে শাহরুখকে দেখতেই অদ্ভুত লাগছিল রানির, সাদা চুল-দাঁড়িতে জেলবন্দী শাহরুখের মুখোমুখি হয়ে নিজের রোম্যান্টিক হিরো শাহরুখের কথা মনে পড়ছিল তার। যশ চোপড়ার কাছে বকা না খাওয়া পর্যন্ত শাহরুখ-রানি দুজনেরই হাসি জারি ছিল।

রানি জানান, ‘আমি শাহরুখের সঙ্গে কোনো সিন করলে তার চোখে চোখ রেখে রোমান্টিক ডায়ালগ বলেছি এত দিন। এবার প্রেমিক শাহরুখকে দেখে আমার ভেতর থেকে পিতৃসুলভ শ্রদ্ধা বের করতে হবে! ওকে আমাকে দেখে মেয়ের মতো ভাব করতে হবে… আর সেটাই তো হচ্ছিল না।’

এরপর কী ঘটল? ‘শেষমেশ যশ অ্যাঙ্কেল আমাদের এত বকল, আমরা দুজনেই ভয় পেয়ে গিয়েছিলাম। আর বললাম, না, না এবার ঠিক করে করতেই হবে। কিন্তু সত্যি বড্ড কঠিন ছিল ওই দৃশ্যগুলো’, যোগ করেন রানি।

যশ চোপড়া পরিচালিত ‘বীর জারা’য় লিড রোলে অভিনয় করেছিলেন শাহরুখ খান ও প্রীতি জিনতা। আর ব্যবসাসফল ও জাতীয় পুরস্কার পাওয়া এ ছবিতে ক্যামিও করেছিলেন রানি।

পরবর্তী যশ চোপড়ার ছেলে আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি। বর্তমানে এ অভিনেত্রীর ‘বান্টি আউর বাবলি টু’ মুক্তির অপেক্ষা রয়েছে।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান