স্ত্রীর পরকীয়ার জন্য ভাঙলো অনুপমের দ্বিতীয় সংসার!

স্ত্রীর পরকীয়ার জন্য ভাঙলো অনুপমের দ্বিতীয় সংসার!
স্পোর্টস ডেস্ক : ভেঙ্গে গেছে কলকাতার জনপ্রিয় গায়ক অনুপম রায়ের দ্বিতীয় সংসার৷ স্ত্রী পিয়াকে নিয়ে সম্মিলিত এক ঘোষণায় বিচ্ছেদের কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন ‘আমাকে আমার মতো থাকতে দাও’- এর গায়ক।

বেশ সুখী দম্পতি হিসেবেই ধরা হতো অনুপম-পিয়াকে। তাদের সংসারে হঠাৎ বিচ্ছেদের খবরটিতে বেশ চমকে গেছে সবাই৷ শোবিজের অন্দরমহল থেকে শুরু করে দুজনের পরিবার ও অনুরাগী মহলেও তাই কানাঘুষা চলছে এই ডিভোর্স নিয়ে৷

আনন্দবাজার অনলাইনের খবর অনুযায়ী ছড়িয়েছে নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার পরকীয়ার গুজব।

পত্রিকাটির দাবি, ঘুর্ণিঝড় ইয়াসে যখন গোটা বাংলা বিপর্যস্ত তখন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফে তন্ময় ঘোষের সংগঠন ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ জনসাধারণের পাশে দাঁড়িয়েছিল। এ মঞ্চেই যোগ দিয়েছিলেন অনুপম, পরমব্রত, কৌশিক সেন, ঋদ্ধি সেন, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়সহ এক ঝাঁক তারকা। যুক্ত হয়েছিলো পিয়া চক্রবর্তীর স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেডস’। এরা মিলেই করোনা মহামারির সময় গঠন করেছিলেন স্বেচ্ছাসেবী সংস্থা ‘সিটিজেন্স রেসপন্স’। পরে সেই সংগঠনে যোগ দেন পিয়া চ্যাটার্জিও।

এদিকে পরমব্রতর জন্মদিন ২৭ জানুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে পরমের সঙ্গে ছবি আপলোড করে শুভেচ্ছা জানান। সেখানে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন। আরও অনেক স্মৃতি তৈরি করব আমরা।’

এছাড়াও ডেউচা পাচামি খনি প্রকল্পে আদিবাসীদের স্বার্থ যাতে ক্ষুণ্ন না হয়, তার দেখভালে তৈরি হয়েছে নয় সদস্যের এক কমিটি। নাম না হওয়া সেই কমিটির প্রধান পরমব্রত। এবং সম্প্রতি তাতে নাকি যোগ দিয়েছেন পিয়াও। এসব যোগ বিয়োগ করেই সবাই হিসাব কষছেন পরম-পিয়ার সম্পর্কই অনুপমকে ছিটকে দিলো সংসার জীবন থেকে।

তবে ডিভোর্স নিয়ে কোনোরকম ভুল বোঝাবুঝি ও নোংরামি না ছড়াতে অনুরোধ জানিয়েছেন অনুপম ও পিয়া৷

এর আগে ২০১৫ সালের ৬ ডিসেম্বর পিয়াকে বিয়ে করেন অনুপম।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান