ভিকির সঙ্গে ক্যাটরিনার ‘রোকা’ সম্পন্ন! জোর গুঞ্জন বলিউডজুড়ে

ভিকির সঙ্গে ক্যাটরিনার ‘রোকা’ সম্পন্ন! জোর গুঞ্জন বলিউডজুড়ে

অনলাইন ডেস্ক : বয়সে পাঁচ বছরের ছোট ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেম পরিণতি পেতে চলেছে কি না তা নিয়ে বলিউড জুড়ে জোর জল্পনা চলছে বহুদিন ধরেই। শোনা গিয়েছে, ইতিমধ্যেই দিওয়ালির সময় নাকি ভিকি কৌশল ক্যাটরিনাকে কেকের ভেতর থেকে আংটি বের করে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছেন। এও শোনা যাচ্ছে যে দুই ঝকঝকে বলিউড স্টারের বিয়ে ডিসেম্বরেই হতে চলেছে। তবে দুই তারকা এই সমস্ত ব্যাপারকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

এদিকে এখন আবার শোনা যাচ্ছে ইতিমধ্যেই ফিল্ম পরিচালক কবির খান ও তাঁর স্ত্রী মিনি মাথুরের বাড়িতে ক্যাটরিনা ও ভিকির ‘রোকা’ সম্পন্ন হয়েছে। মূলত বিয়ের আগে রোকা উৎসব একটি মঙ্গলসূচক অনুষ্ঠান হিসেবে উত্তর ভারতের প্রচলিত।

শোনা গিয়েছিল, দিওয়ালিতে নাকি ভিকি কৌশলের মা হবু পুত্রবধূ ক্যাটরিনার জন্য শাড়ি ও গহনা পাঠিয়েছিলেন। সেই সময় থেকেই ক্যাট-ভিকির বিয়ে নিয়ে শোরগোল ওঠে।

এদিকে, কবির খানকে ক্যাটরিনা নিজের ‘রাখী ভাই’ বলে দাবি করেন। এর আগে, সালমান ঘনিষ্ঠ কবিরের সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন ক্যাটরিনা। ‘এক থা টাইগার’ তাদের মধ্যে অন্যতম। এককালে সালমানের বান্ধবী হিসেবে ক্যাটরিনার পরিচিতি থাকলেও ধীরে ধীরে এই বলিউড সুন্দরী সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। পরবর্তীকালে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতায় জড়িয়ে পড়েন ক্যাটরিনা।

ওদিকে এর আগে হারলিন শেঠির সঙ্গে প্রেমে পড়েন ভিকি। সেই প্রেম পর্ব বহুদিন চললেও, একটা সময় সম্পর্কে ছেদ পড়ে। ভিকি নিজের মতো করে এগিয়ে যান নিজের সম্পর্কের খাতে।

জানা গিয়েছে, কবির ও মিনি এই রোকা অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন। অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, ক্যাটের বোন ইসাবেল, ভিকির বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল ও ভাই সানি কৌশল উপস্থিত ছিলেন।

এক ঘনিষ্ঠ সূত্রের দাবি অনুযায়ী, এক সংবামাধ্যমে প্রকাশিত খবর বলছে, অনুষ্ঠানে মিনি ও কবির নজর কেড়েছেন। মূলত, কবির ক্যাটরিনার তরফের প্রতিনিধিত্ব করেছেন বলে জানা গিয়েছে। যদিও এই রোকা অনুষ্ঠান নিয়ে কোনও তারকাই কিছু জানাননি।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান