রুনা লায়লা বললেন, আলমগীর ভালো আছেন

রুনা লায়লা বললেন, আলমগীর ভালো আছেন

বিনোদন প্রতিবেদক : গতকাল রাতে আকস্মিকভাবে খবর ছড়াতে থাকে, নায়ক আলমগীর আর নেই। বেশ কিছু ফেসবুক অ্যাকাউন্ট ও পেইজে পোস্ট দিয়ে এ অভিনেতা মারা গেছেন বলে প্রচার করা হয়। মূলত একটি সোর্স থেকে খবরটি ছড়াতে থাকে। তবে, এমন গুজব প্রকাশে অসন্তুষ্ট আলমগীরের পরিবার।

শুক্রবার (২৯ অক্টোবর) নায়ক আলমগীরের স্ত্রী প্রখ্যাত সংগীত শিল্পী রুনা লায়লা বলেন, ‘নায়ক আলমগীর ভালো আছেন, সুস্থ আছেন এবং তিনি বাসাতেই রয়েছেন।’

‘এ ধরণের গুজবে আমরা মর্মাহত। কে বা কারা এমন গুজব রটায় জানি না। এটি খুবই অস্বস্তির এবং দুঃখজনক।’

জানা গেছে, নয় বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী কালজয়ী এই অভিনেতা বৃহস্পতিবার সন্ধ্যায় এফডিসিতে গিয়েছিলেন। সেখানে পরিচালক ও প্রযোজকদের সঙ্গে সময় কাটিয়েছেন। নায়ক সাইমনের সঙ্গে আড্ডাও দিয়েছেন।

নিশ্চিত না হয়ে মিথ্যা তথ্যে আলমগীরের মৃত্যুর গুজব ছড়ানোতে আহত হয়েছেন তার মেয়ে কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আব্বু সুস্থ আছেন, ভালো আছেন। দয়া করে অমানুষের মতো গুজব ছড়াবেন না। আপনারাও কোনো বাবা মায়ের সন্তান। এত ঘৃণ্য কাজ কীভাবে করতে পারেন?’

১৯৭৩ সালে ‘আমার জন্মভূমি’ সিনেমা দিয়ে ঢাকাই সিনেমায় পথচলা শুরু হয় আলমগীরের। সিনেমার শিল্পীদের মধ্যে সর্বোচ্চ সংখ্যক জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। চলচ্চিত্র পরিচালক হিসেবেও সফল এই অভিনেতা।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

মার্কেন্টাইল ব্যাংকের দুর্নীতি মামলা: স্ট্যান্ডার্ড ব্যাংক এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা