দেশের বাজারে সাশ্রয়ী মূল্যে নতুন ডেস্কটপ পিসি এনেছে ওয়ালটন

দেশের বাজারে সাশ্রয়ী মূল্যে নতুন ডেস্কটপ পিসি এনেছে ওয়ালটন

প্রযুক্তি ডেস্ক : ওয়ালটন সাশ্রয়ী মূল্যে নতুন ৩টি সিরিজের ডেস্কটপ পিসি বাজারে এনেছে। ওয়ালটন কম্পিউটার বিভাগ সূত্রে জানা গেছে, নতুন আসা ডেস্কটপের সিরিজগুলো হলো ‘কাইমান ইএক্স বি’, ‘কাইমান ইএক্স জি’ এবং ‘কাইমান ইএক্স প্রো’। এই সিরিজের ডেস্কটপগুলোর দাম শুরু হয়েছে ৩৪ হাজার ৫০০ টাকা থেকে। মডেলভেদে থাকছে ৩ বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা।

টাওয়ার কেসিংয়ের কাইমান সিরিজের এই ডেস্কটপগুলোতে থাকছে ইন্টেলের সর্বশেষ ১০ম প্রজন্মের প্রসেসর। দ্রুতগতির এসএসডি স্টোরেজের পাশাপাশি ডেস্কটপগুলোতে আরও রয়েছে ৭২০০ আরপিএম ১ টেরাবাইট হার্ড ড্রাইভ। মেমোরি হিসেবে আছে ৮ গিগাবাইট ২৬৬৬ মেগাহার্জ ডিডিআর৪ র‌্যামসহ অত্যাধুনিক সব ফিচার।

কাইমান সিরিজের ডেস্কটপে আছে বিশ্বখ্যাত ইন্টেলের প্রসেসর। ওয়ালটনের এসব ডেস্কটপ কেনায় গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় অফার। শিক্ষার্থী এবং করপোরেট ক্লায়েন্টদের জন্য রয়েছে কিস্তি সুবিধা এবং বিশেষ মূল্যছাড়।

সব মডেলের ডেস্কটপে থাকছে ১ টেরাবাইট হার্ড ড্রাইভ। পাশাপাশি একটি মডেলে ১২৮ গিগাবাইট এসএসডি এবং অন্য মডেলগুলোতে ২৫৬ গিগাবাইট এসএসডি’র সমন্বয়ে রয়েছে ডুয়েল স্টোরেজ ব্যবস্থা। পাওয়ার সেকশনে ব্যবহৃত হয়েছে ওয়ালটনের নিজস্ব ৮০ প্লাস ব্রোঞ্জ সার্টিফায়েড পাওয়ার সাপ্লাই ইউনিট।

More News...

কল ধরলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয়

ঘোষণায় সীমাবদ্ধ অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধের ‘তোড়জোড়’