মিথিলার নতুন

মিথিলার নতুন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলা এখন ওপার বাংলাতেও সরব হচ্ছেন। সম্প্রতি টানা শুটিং করলেন কলকাতায়। সেখানকার ‘মায়া’ সিনেমার কাজ ইতিমধ্যেই শেষ করেছেন তিনি। রাজর্ষি দে পরিচালিত সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এইরমধ্যে যুক্ত হলেন সেখানকার ‘আ রিভার ইন হ্যাভেন’ নামের সিনেমায়।

মিথিলা স্বামী সৃজিতের সঙ্গে মুম্বাইয়ে অবস্থান করছেন। সেখান থেকে ভারতীয় সংবাদমাধ্যমকে এই অভিনেত্রী বলেন, ‘দুর্দান্ত গল্প ও চরিত্রের জন্য কাজটি করতে সম্মতি দিয়েছি। সিনেমাটিতে আমার চরিত্রের মধ্য বৈচিত্র্য আছে। যেখানে একজন সাধারণ নারী পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থা থেকে বের হয়ে একটি নদীর স্রোতের মতো জীবনযাপন করতে শেখে। ’

‘আ রিভার ইন হ্যাভেন’ সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। সিনেমাটির দৃশ্যধারণ করা হবে ভারতের ইতিহাসের চেয়েও পুরনো শহর বারাণসীতে। সবকিছু ঠিক থাকলে আসছে সেপ্টেম্বরেই শুটিং শুরু হবে। জানা গেছে, গঙ্গা নদী, ভালোবাসা, বিশ্বাস, ধোঁকা এবং সবশেষে পুনর্মিলনের মতো বিষয় নিয়ে সাজানো হয়েছে সিনেমাটির গল্প। এর কেন্দ্রীয় চরিত্রে থাকছেন মিথিলা।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন শ্রমণা চক্রবর্তী, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, অমৃতা চট্টোপাধ্যায়, তন্নিষ্ঠা বিশ্বাসসহ অনেকেই।

‘মায়া’ সিনেমাতেও নাম ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ভারতের তনুশ্রী চক্রবর্তী, গৌরব, রাহুল, কমলেশ্বরসহ অনেকেই।

উল্লেখ্য, চলতি বছর ‘অমানুষ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান মিথিলা। সম্প্রতি অনন্য মামুন পরিচালিত সিনেমাটির শুটিং শেষ হয়েছে।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান