শুটিংয়ে ফিরেছেন শাকিব-মোশাররফরা

শুটিংয়ে ফিরেছেন শাকিব-মোশাররফরা

বিনোদন প্রতিবেদক : কঠোর লকডাউনের কারণে বন্ধ ছিল শুটিং। লকডাউন শিথিল হওয়ায় ১১ আগস্ট থেকে পুরোদমে শুরু হয়েছে টিভি নাটক ও ছবির শুটিং। আবারও কর্মব্যস্ততায় সরব হয়ে উঠেছে বিএফডিসিসহ উত্তরা, পুবাইলের শুটিংপাড়া।

লকডাউন শেষ হওয়ার পরদিন ১১ আগস্ট কাজ শুরু করেন শাকিব খান। এদিন ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির শুটিংয়ে অংশ নেন তিনি। তপু খান পরিচালিত এই সিনেমার শুটিংয়ে ফিরেছেন নায়িকা শবনম বুবলীও। একই দিনে কাজ শুরু হয়েছে ‘অন্তর্জাল’ ছবির। ছবিটি বানাচ্ছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। তারকাবহুল এই ছবিতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ। শুটিং হচ্ছে মিরপুরে। দীর্ঘদিন পর শুটিংয়ে ফিরতে পেরে উচ্ছ্বসিত মিম। তিনি বলেন, ‘খুব ভালো লাগছে। এত দিন ঘরে আটকে ছিলাম। শুটিংয়ে ফেরার পর মনে হচ্ছে স্বাভাবিক জীবন ফিরে পেলাম।’

মোশাররফ করিমমোশাররফ করিম। ছবি: সংগৃহিতলকডাউন শিথিল হওয়ায় চলতি সপ্তাহেই সোলায়মান আলী লেবু পাবনার ঈশ্বরদিতে যাচ্ছেন ‘প্রেম প্রীতি বন্ধন’ ছবির ইউনিট নিয়ে। এ ছবিতে অভিনয় করছেন অপু বিশ্বাস, জয় চৌধুরী, মিশা সওদাগর, আমান রেজা। ২৫ আগস্ট থেকে ‘অভিনয়’ ছবির শুটিং করবেন নির্মাতা অনন্য মামুন। এ ছাড়া নির্মাতা জুলফিকার জাহেদীর ‘কাগজ দ্য পেপার’ সহ বেশ কয়েকটি ছবির শুটিং শুরু হচ্ছে চলতি সপ্তাহেই।

অভিনেতা মোশাররফ করিম পুবাইলের একটি হাউসে শুরু করেছেন ‘প্রিয়জন’ নামের ধারাবাহিকের শুটিং। তাঁর সঙ্গে আরও অভিনয় করছেন ফারুক আহমেদ, আ খ ম হাসান প্রমুখ। এটি পরিচালনা করছেন শামীম জামান। পরিচালক বলেন, ‘ধারাবাহিক নাটকটির প্রচার চলছে। স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করছি আমরা।’

শাকিব খান ও বুবলীশাকিব খান ও বুবলী। ছবি: সংগৃহিতজিয়াউল ফারুক অপূর্ব ১২ আগস্ট থেকে কাজ শুরু করেছেন উত্তরার একটি শুটিং হাউসে। অভিনয়ে ফিরেছেন তারিন। একটি মিউজিক্যাল ডকুফিল্মে পরপর দুদিন শুটিং করেছেন তিনি। পুবাইলে ‘মেহমান’ নামে ধারাবাহিক নাটক শুরু করেছেন আল হাজেন। ধারাবাহিকটিতে অভিনয় করছেন মাজনুন মিজান, তানজিকা, অপর্ণা ঘোষসহ অনেকে। অভিনেত্রী মনিরা মিঠু শুটিং শুরু করেছেন কায়সার আহমেদ পরিচালিত ‘গোলমাল’ নামের ধারাবাহিক দিয়ে।

লকডাউনের মাঝেই স্বাস্থ্যবিধি মেনে ফজলুর রহমান বাবু অভিনয় করেছেন বিটিভির জন্য ১৫ আগস্টের একটি অনুষ্ঠানে। গতকাল একটি এক ঘণ্টার নাটকেরও শুটিং করেছেন তিনি।

অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম বলেছেন, ‘লকডাউন শিথিল হওয়ায় এখন শুটিং চলতে পারে। তবে সবাইকে স্বাস্থ্যবিধির বিষয়টা মেনে চলতে হবে।’ এ ছাড়া, সবাইকে করোনার টিকা নিয়ে শুটিংয়ে ফেরার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন শহীদুজ্জামান সেলিম।

More News...

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী