মম-সজলের ড্রামা সিরিজ ‘সৎ মা’

মম-সজলের ড্রামা সিরিজ ‘সৎ মা’
বিনোদন প্রতিবেদক : আজ থেকে এনটিভিতে প্রচার হচ্ছে ২৬ পর্বের ড্রামা সিরিজ ‘সৎ মা’। কাজী রিটনের গল্প ও মেজবাহ উদ্দিন সুমনের রচনায় ‘সৎ মা’ পরিচালনা করছেন নির্মাতা হাবীব শাকিল। সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী জাকিয়া বারী মম ও আবদুন নূর সজল।
‘সৎ মা’ সিরিজের গল্পে জাকিয়া বারী মম অভিনয় করছেন সৎ মায়ের চরিত্রে। তার চরিত্রের নাম নীলা, যিনি মাত্র ২৮ বছর বয়সে মা না হতেই সৎ মা হয়েছেন। এ ছাড়া আবদুন নূর সজলকে দেখা যাবে মেডিকেল রিপ্রেজেন্টেটিভের চরিত্রে। এ দু’জনের গল্পে এগোবে সিরিজটি।

‘সৎ মা’ প্রসঙ্গে নির্মাতা হাবীব শাকিলের ভাষ্য, ‘আমাদের আশপাশের মধ্যবর্তী পরিবারের গল্প হচ্ছে সৎ মা। দর্শক এই গল্পের প্রত্যেক চরিত্রকে তার আশপাশের মানুষগুলোর সঙ্গে কানেক্ট করতে পারবেন। আমাদের নিজেদের মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার প্রতিফলন এই ড্রামা সিরিজ।’‘সৎ মা’ ড্রামা সিরিজের প্রথম সিজনের প্রথম পর্ব এনটিভিতে প্রচার হবে আজ রাত ৮টা ২০ মিনিটে এবং পরে এনটিভি নাটক ইউটিউব চ্যানেল ও এনটিভির ওয়েবসাইটে দেখা যাবে রাত ৯টা থেকে। সিরিজটি সপ্তাহের বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার সম্প্রচার হবে এনটিভিতে।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান