বার্সায় আজই মেসির শেষ দিন!

বার্সায় আজই মেসির শেষ দিন!
স্পোর্টস ডেস্ক : মাস, সপ্তাহ, দিন করে করে আর মাত্র কয়েকঘণ্টা বাকি। আজ রাত ১২টার পরই বার্সেলোনার ফুটবলার হিসেবে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে লিওনেল মেসির। এরপর কী হবে?

চুক্তির মেয়াদ না বাড়ালে এরপর আর মেসি বার্সেলোনার থাকবেন না। তিনি হয়ে যাবেন ক্লাবহীন এক ফুটবলার। পরে যদি বার্সার সঙ্গে চুক্তি হয়ও, মাঝে যে সময়টা কেটে যাবে, সে সময়টা মেসি কারো থাকবেন না, কোনো ক্লাবেরই না।

রাত ১২টার আগে নতুন চুক্তি স্বাক্ষর না হলে বার্সেলোনার জার্সি গায়ে হয়তো আর দেখা যাবে না মেসিকে। এরপর তিনি ইচ্ছা করলে যে কোনো ক্লাবে যেতে পারবেন, চাইলে বার্সায়ও থাকতে পারবেন। অর্থ্যাৎ আজ রাত ১২ টার পর পুরোপুরি স্বাধীন হয়ে যাবেন তিনি।

২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার। ৩০ জুন রান ১২টায় বার্সার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে মেসির। অথচ নতুন চুক্তির বিষয়ে এখনও বার্সেলোনার পক্ষ থেকে কোনো কিছু জানানো হয়নি।

আজ রাত ১২টার মধ্যে মেসির সঙ্গে চুক্তি করতে না পারলে বেশ লজ্জায় পড়তে হবে বার্সেলোনার প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাকে। দলের আর্থিক দুরবস্থার কারণে এমনিতেই বেশ চাপে রয়েছেন তিনি।

গত মাসে এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে লাপোর্তা বলেন, ‘আমি চাই মেসি খুব তাড়াতাড়ি হ্যাঁ বলুক আমাদের। তার সঙ্গে সব সময় যোগাযোগ রেখে চলেছি আমরা। মেসির স্বাক্ষর করার ব্যাপারে আমি আশাবাদী। আমরা কৃতজ্ঞ যে ও বার্সেলোনায় থাকতে চায়।’

আর্জেন্টিনার হয়ে সব চেয়ে বেশি ম্যাচ খেলা মেসি যদিও এখন ব্যস্ত কোপা আমেরিকা নিয়ে। কোয়ার্টার ফাইনালের প্রস্তুতি নিচ্ছেন তিনি। এর মধ্যেই আজ (বুধবার) তিনি বার্সার সঙ্গে নতুন চুক্তিতে সই করেন কি না সেই দিকে নজর থাকবে সমর্থকদের।

More News...

তানজিদের দুর্দান্ত সেঞ্চুরি, বড় রান চট্টগ্রামের

জিশান-আরিফুলের ফিফটিতে বাংলাদেশের বড় জয়