কেরানীগঞ্জে র‍্যাবের অভিযান : গ্রেফতার ১০

কেরানীগঞ্জে র‍্যাবের অভিযান : গ্রেফতার ১০
সোহাগ খান (কেরানীগঞ্জ) ঢাকা প্রতিনিধি : দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতে ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন ব্রাক্ষণকিত্তা ঘোষপাড়া এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় জুয়াড় আসর হতে হাতেনাতে ১০ জন জুয়াড়িকে গ্রেফতার করে র‌্যাব-১০-এর অভিযানিক দল। এসময় তাদের নিকট হতে খোলা অবস্থায় ১৫৬ টি জুয়া খেলার কার্ড (তাস), ১০ টি মোবাইল ফোন ও নগদ- ২ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- ১. মোঃ হামেদ (৩৫), ২. আব্দুল মাজেদ শেখ (৪২), ৩. মোঃ হানিফ (২৪), ৪. মোঃ মোজাম্মেল (২০), ৫. আব্দুল সালাম শেকদির (৩০), ৬. মোঃ আল আমিন হোসেন মোল্লা (২২), ৭. মোঃ রিপন (৩০), ৮. মোঃ হান্নান (১৮), ৯. মোঃ বাবুল মোল্লাা (৪৭) ও ১০. শামীম শেখ (২২) বলে জানা যায়।
র‍্যাবের মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। এছাড়াও প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পেশাদার জুয়াড়ি। তাদের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

More News...

যুবলীগ নেতাকে হত্যার দায়ে ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন

নগরবাসীর উপর আস্তা রেখেছি: মসিকের মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু