প্রথমবার বিজ্ঞাপনে প্রিয়মনি

প্রথমবার বিজ্ঞাপনে প্রিয়মনি
বিনোদন প্রতিবেদক : সম্ভাবনাময়ী সুন্দরী, লাস্যময়ী চিত্রনায়িকা প্রিয়মনি। শৈশব থেকেই প্রিয়র মিডিয়ার প্রতি ছিল অন্যরকম ভালোলাগা। তবে কখনও নায়িকা হবেন তা ভাবেননি। আত্নপ্রত্যয়ী প্রিয়মনি নিজের মেধা দিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ জায়গা করে নেন সেরা দশের লাইম লাইটে।

সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েই আলোচনায় আসেন তিনি। এরপর নজরকাড়া গ্ল্যামারের সুবাদে ডাক পান চলচ্চিত্রে। প্রথম সিনেমা রাজু আলীম পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ‘ভালোবাসার প্রজাপতি’। এতে প্রিয়মনির সহশিল্পী চিত্রনায়ক শিপন মিত্র। সিনেমাটির কিছু দৃশ্যের কাজ এখনও বাকি আছে।

এবার তিনি প্রথমবারের মতো কাজ করলেন বিজ্ঞাপনে। কোরবানির ঈদ উপলক্ষে নির্মিত এ বিজ্ঞাপনটি সনি রেংস ফ্রিজের উপর। সম্প্রতি এর শুটিং শেষ করেছেন প্রিয়মনি।

বিষয়টি জানিয়ে তিনি বলেন, ‘খুবই ভালো লাগছে। ক্যারিয়ারের প্রথম টিভিসি। একটি ভালো টিমের সঙ্গে কাজ করার সুযোগ পেলাম। এটি ঈদ উপলক্ষে প্রচার হবে। আশা করছি ভালো ফিডব্যাক পাবো।’

এদিকে প্রিয়মনি বেশ কিছু ওয়েব সিরিজ ও সিনেমায় নতুন করে যুক্ত হতে যাচ্ছেন। শিগগিরই সেগুলোর আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে জানান সম্ভাবনাময়ী এই অভিনেত্রী।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান