সৃজিতের সিনেমায় তাপসী পান্নু

সৃজিতের সিনেমায় তাপসী পান্নু
বিনোদন প্রতিবেদন : দক্ষিণ ভারতের মেয়ে তাপসী পান্নু। কমার্শিয়াল সিনেমা দিয়েই অভিষিক্ত হয়েছিলেন। তবে বলিউডে এসে নিজেকে তিনি প্রতিষ্ঠিত করেছেন ভিন্ন ঘরানার সিনেমার অভিনেত্রী হিসেবে। গল্প প্রধান সব সিনেমায় অভিনয় করে তাক লাগিয়েছেন তিনি। বরাবরই চ্যালেঞ্জ নেন চরিত্র বাছাইয়ে।

তার আপকামিং সিনেমা ‘সাবাস মিথু’। ২০১৯ সালের শেষেই এই ছবির জন্য সব স্থির হয়ে গিয়েছিল- পরিচালক, অভিনেত্রী, চিত্রনাট্য। ‘রইস’-এর পরিচালক রাহুল ঢোলাকিয়াও প্রস্তুতি নিয়েছিলেন সিনেমাটি শুরু করার। করোনার জন্য শুটিং পিছিয়ে যায়।

ভারতের মহিলাদের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মিতালী রাজের জীবনী নির্ভর এই ছবিতে অভিনয় করবেন বলি তারকা তাপসী পান্নু।

মঙ্গলবার সন্ধ্যায় টুইটারে একটি বিবৃতি জারি করেন পরিচালক রাহুল ঢোলাকিয়া। তিনি যে আর তাপসী পান্নুর আগামী ছবি ‘সাবাস মিথু’-র পরিচালনা করছেন না, সে তথ্য দিয়েছেন। তার লেখায় স্পষ্ট, এই সিদ্ধান্তে তিনি আঘাত পেয়েছেন। কিন্তু কেন তিনি বাদ পড়লেন, সে কথা কোথাও উল্লেখ নেই।

বিবৃতিতে তিনি লিখেছেন, ‘তুমি জানতে এই ছবিটা তুমি পরিচালনা করছ। কিন্তু দুঃখজনক, আচমকাই এই ছবির সঙ্গে তোমার যাত্রা থমকে যায়। এই ছবির সঙ্গে একাধিক সুন্দর স্মৃতি জড়িয়ে রয়েছে আমার। তাই এই বিবৃতি লেখার সময়ে আবেগতাড়িত হয়ে পড়ছি।’

এদিকে সংবাদমাধ্যমে সৃজিত জানিয়েছেন, এক জন ক্রিকেটপ্রেমী হিসেবে এই সুযোগ পেয়ে তিনি অত্যন্ত খুশি। মিতালী চির কালই সৃজিতের অনুপ্রেরণা।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান