পুনঃ নির্বাচনের দাবিতে লক্ষ্মীপুরে জাপার সংবাদ সম্মেলন

পুনঃ নির্বাচনের দাবিতে লক্ষ্মীপুরে জাপার সংবাদ সম্মেলন
জিহাদ হোসাইন, লক্ষীপুর প্রতিনিধি : অনিয়ম ও ভোট কারচুপির অভিযোগে লক্ষীপুর-২ সংসদীয় আসনের উপ-নির্বাচনের ফল বর্জনের ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী শেখ মো: ফায়িজ উল্যাহ শিপন।
মঙ্গলবার (২২ জুন) বিকেলে লক্ষীপুরের রায়পুরে নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন কমিশনের কাছে এসব দাবি জানান জাতীয় পার্টির প্রার্থী শিপন।
সংবাদ সম্মেলনে শেখ মো: ফায়িজ উল্যাহ শিপন অভিযোগ করে বলেন, ২১শে জুন, সোমবার লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের উপ-নির্বাচনের নামে জনগণের ভোটের অধিকার লুণ্ঠন করা হয়েছে। ১৩৬টি কেন্দ্রের সব কয়টির বুথে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মী ও বহিরাগতদের দিয়ে জোরপূর্বক ইভিএমের বোতাম টিপে নৌকা প্রতীকে ভোট নেওয়া হয়েছে।জনগণকে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে দেয়া হয়নি।
সংবাদ সম্মেলনে অনিয়মের কিছু স্থিরচিত্র দেখিয়ে জাতীয় পার্টির প্রার্থী বলেন, প্রত্যেক কেন্দ্রে ভোটারদের ইভিএম-এ জোরপূর্বক বোতাম টিপে দিয়েছে নৌকা প্রতিকের প্রার্থীর লোকজন। সদরের রসূলগঞ্জ, চররুহিতা ও দালালবাজার সহ সব কয়টি কেন্দ্র থেকে লাঙ্গল প্রতীকের এজেন্টদের জোরপূর্বক বের করে দেওয়ার অভিযোগ করেন তিনি।
এসময় শেখ মো: ফায়িজ উল্লাহ শিপন জানান, লক্ষীপুর-২ সংসদীয় আসনটি নিয়ে সাধারণ জনগনের যে আকাঙ্খা ছিল, তা থেকে তাদের বঞ্চিত করা হয়েছে। সেই বঞ্চিত মানুষের পক্ষ থেকে তিনি এ অবৈধ নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে পুনঃনির্বাচনের দাবি জানান।

More News...

অশুভ ও অসুন্দরের ওপর সত্য ও সুন্দরের জয় হোক : রাষ্ট্রপতি

বাইকের বেপরোয়া গতি দুদিনে কাড়ল ৩১ প্রাণ