ভালুকায় যুবদলের উদ্যেগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

ভালুকায় যুবদলের উদ্যেগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় থানা যুবদলের উদ্যেগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালন করা করা হয়েছে।
রবিবার (৩০ মে) বাদ জোহর ভালুকা সরকারী কলেজ জামে মসজিদে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্নার মাগফেরাত কামনা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ মোনাজাত ও দোয়া করা হয় ।
এতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ভালুকা থানা শাখার সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেল,যুবদল নেতা,এস এম সাইদুল ইসলাম,শেখ মাসুদ আহম্মেদ,আতিকুল্লাহ পাঠান,রুহুল আমীন,হুমায়ন কবির বুলবুল, জাহাঙ্গীর আলম,কামরুজ্জামান তুহিন, ভুটন,খলিলুর রহমান,ভালুকা সরকারী কলেজ ছাত্রদলের আহ্বায়ক,এস,এম আলী রাজ,থানা ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক,মাহমুদুল হাসান বাবু,পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক, এমদাদুল হক খান প্রমুখ ।
মোনাজাত ও দোয়া মাহফিল শেষে, অসহায় ও হতদরিদ্রদের মাঝে,খাবার বিতরণ করা হয়।
ওই কর্মসুচি পালনের সময় ভালুকা থানা যুবদলের সাধারণ সম্পাদক,রকিবুল হাসান রাসেল সংক্ষিপ্ত বক্তব্যে সাংবাদিকদের জানান,শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনায় আমরা জাতীয়তাবাদী যুবদল ভালুকা থানা শাখার প্রয়াত রাষ্ট্রনায়ক, জিয়াউর রহমান এবং আমাদের প্রিয় নেত্রী বিএনপির চেয়ারপার্সন,বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ নোনাজাত করা হয়। এই কর্মসুচি পালন উপলক্ষে ৫শত অসহায় হতদরিদ্রদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন