বঙ্গবন্ধুর সমাধিতে এফবিসিসিআই সভাপতিসহ বিভিন্ন জনের শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর সমাধিতে এফবিসিসিআই সভাপতিসহ বিভিন্ন জনের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি : গতকাল শনিবার দুপুর দুইটায় টুঙ্গিপাড়ায় চিরনিদ্রায় শায়িত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানিয়েছেন এফবিসিসিআই’র সভাপতি মো: জসিমউদ্দিন।

তিনি জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র সিনিয়র সহ সভাপতি মোস্তফা জামান আজাদ চৌধুরী,সহ সভাপতি এমএ মোমেন,সদস্য নজরুল রাজ,গোপালগঞ্জ চেম্বার অব কর্মাস’র সভাপতি কাজী জিন্্নাত আলী প্রমুখ।

এফবিসিসিআই’র সভাপতি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন,“বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই আজ আমরা ব্যবসা করতে পারছি। আগে বাঙ্গালীরা ব্যবসা করার সুযোগ পেতো না। তাঁর কারনেই সুযোগ পেয়েছে। বঙ্গবন্ধুর জন্য বাংলাদেশ স্বাধীন হয়েছিল। এখন উন্নত দেশ গড়ার জন্যই আমরা কাজ করে যাবো। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী যে ভিশন নিয়ে কাজ করছেন তার সাথে একাত্ম হয়েই আমরা এগিয়ে যেতে চাই। করোনায় বিপর্যস্ত ব্যবসায়ীদের পাশে মাননীয় প্রধানমন্ত্রী দাড়িয়েছেন এটি না বললেই নয়। তিনি বৃহৎ ব্যবসায়ীদের ১ লাখ ০৯ হাজার কোটি টাকা সহায়তা প্রদান করেছেন। ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য ২০ হাজার কোটি টাকার ফান্ড ছিল। তা থেকে অনেকে পেয়েছেন। অনেকে পান নাই। সরকারের উচিত মাঝারি ও ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য কিছু সহায়তা করা। এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ কোভিড-১৯ মোকাবেলা করা। মাননীয় প্রধানমন্ত্রী সাফল্যের সাথেই কোভিড মোকাবেলা করছেন। দেশ ২০৪১ সালে উন্নত দেশের কাতারে পৌঁছাবে এবং ২০৩০ সালে এসডিজি লক্ষ্য পূরন করবে। জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আমরা চলতি পর্ষদ শপথ নিলাম দেশের জন্য কাজ করার”।

এছাড়াও একই দিন জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন খুলনা বিশ^বিদ্যালয়ের উপচার্য প্রফেসর মাহামুদ হোসেন,জনপ্রশসান মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কেএম আলী আজম এবং বাংলাদেশ আনসারের ঢাকা রেঞ্জের উপ মহা পরিচালক প্রবীর কুমার ।

More News...

যুবলীগ নেতাকে হত্যার দায়ে ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন

নগরবাসীর উপর আস্তা রেখেছি: মসিকের মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু