শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে তামিম-মুশফিকরা

শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে তামিম-মুশফিকরা
স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে মূল সিরিজ শুরুর আগে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নেমেছে সফরে থাকা বাংলাদেশ দলের ক্রিকেটাররা। শনিবার স্থানীয় সময় সকাল ১০টায় (বাংলাদেশ সময় সাড়ে ১০টা) লাল দল ও সবুজ দলে ভাগ হয়ে শুরু হয়েছে ম্যাচটি।
বাংলাদেশ শ্রীলঙ্কা সফরে গেছে ২১ জনের স্কোয়াড নিয়ে। আন্তঃস্কোয়াডের এই প্রস্তুতি ম্যাচে ১১ জন করে দুই দলের ২২ জন খেলোয়াড় প্রয়োজন হওয়ায় তামিম ইকবালের নেতৃত্বাধীন লাল দলে নেওয়া হয়েছে একজন সাপোর্ট স্টাফকে। সবুজ দলের নেতৃত্বে আছেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক। করোনার কারণে প্রস্তুতির জন্য লঙ্কানরা কোনো স্থায়ীয় দল না দেওয়ায় এই বিশেষ ব্যবস্থা টাইগারদের।
কাটুনায়াকের চিলাও মারিয়ানস ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে দুই দিনের এই প্রস্তুতি ম্যাচে আগে ব্যাটিংয়ে নেমেছেন তামিম-মুশফিকরা। প্রস্তুতিমূলক এই অনুশীলন শেষে ২১ জনের স্কোয়াড নামিয়ে আনা হবে ১৬ জনে। ২১ এপ্রিল থেকে সিরিজের প্রথম টেস্ট দিয়ে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার মূল লড়াই।
প্রস্তুতি ম্যাচের দুই দল
লাল দল: তামিম ইকবাল (অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, সৈয়দ খালেদ আহমেদ এবং একজন সাপোর্ট স্টাফ
সবুজ দল: সাদমান ইসলাম অনিক, লিটন কুমার দাস, মুমিনুল হক সৌরভ, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শুভাগত হোম, নাঈম হাসান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, শহিদুল ইসলাম এবং মুকিদুল ইসলাম মুগ্ধ।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর