স্থগিত করা খেলা হবে, মামলাও চলবে

স্থগিত করা খেলা হবে, মামলাও চলবে

বিনোদন ডেস্ক : আসন্ন ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দলকে উৎসাহ দিতে দেশের শোবিজ তারকাদের নিয়ে আনন্দ-উচ্ছ্বাসে শুরু হয়েছিল (সিসিএল) সেলিব্রিটি ক্রিকেট লিগ। মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া লিগ ২৯ সেপ্টেম্বর অনাকাঙ্ক্ষিত এক ঘটনার কারণে সাময়িক স্থগিত হয়। পরে হামলাকারীদের ইতোপূর্বে শনাক্ত করে তাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। এবার জানা গেল, স্থগিত হওয়া সিসিএল ফের মাঠে গড়াচ্ছে। আগামী ১৫ থেকে ২০ অক্টোবরের মধ্যেই আসরের বাকি খেলাগুলো অনুষ্ঠিত হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন তারা।
আয়োজকদের ভাষ্য, ‘সকল দলের অধিনায়কের সঙ্গে আলোচনার পর আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। গ্রুপ পর্বের খেলার যে পর্যায়ে বন্ধ হয়েছিল, সেখান থেকেই ফের শুরু হবে। আর ১৫ থেকে ২০ অক্টোবরের মধ্যে ফাইনাল ম্যাচটিও সম্পন্ন করা হবে।’মামলার বিষয়ে তারা জানান, ‘খেলার ভেতর যারা বিশৃঙ্খলা সৃষ্টি করেছিল, তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে থানা এবং অভিযুক্তদের নাম প্রকাশ করছি না।’
সিসিএল-এ মোট আটটি দল অংশ নেয়। প্রতি দলে পুরুষ ও নারী তারকা মিলিয়ে ১৬ জন সদস্য রয়েছেন। তবে মাঠে খেলছেন আট জন। যেটার মধ্যে অন্তত দুজন নারী তারকার অংশগ্রহণ বাধ্যতামূলক। আট দলের নের্তৃত্বে আছেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

 

More News...

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা