ফায়ার সার্ভিসের গাড়িচালকের হার্ট অ্যাটাক, দুর্ঘটনায় নিহত ২

ফায়ার সার্ভিসের গাড়িচালকের হার্ট অ্যাটাক, দুর্ঘটনায় নিহত ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে ফতুল্লায় শিল্প কারখানার আগুন নেভাতে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফায়ার সার্ভিসের গাড়ির চালক। এতে ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে আনন্দ পরিবহনের বাস, প্রাইভেটকার, কভার্ডভ্যান ও দুইটি ব্যাটারিচালিত রিকশার সংঘর্ষ হয়।

সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে চাষাঢ়া এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ও বঙ্গবন্ধু সড়কের সংযোগস্থলে ওই দুর্ঘটনাটি ঘটে। এতে ফায়ার সার্ভিসের গাড়ির চালকসহ দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, ফায়ার সার্ভিসের হাজীগঞ্জ স্টেশনের গাড়িচালক জাহাঙ্গীর আলম ও অজ্ঞাত রিকশাচালক। প্রত্যক্ষদর্শীরা জানায়, ফায়ার সার্ভিসের একটি গাড়ি হাজীগঞ্জ থেকে ফতুল্লার দিকে যাচ্ছিল। চাষাঢ়ার মোড় অতিক্রম করার সময় চালক চলন্ত গাড়িতে হার্ট অ্যাটাক করেন। এতে ফায়ার সার্ভিসের গাড়িটি পুরোপুরি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে থাকা একটি বাস, প্রাইভেটকার, কভার্ডভ্যান ও দুটি অটো রিকশার সঙ্গে সংঘর্ষ হয়। আনন্দ পরিবহনের চাকায় পৃষ্ট হয়ে একজন রিকশাচালক নিহত হন। এছাড়া ফায়ার সার্ভিসের গাড়ি চালক মারা গেছেন। আহত হয়েছেন আরো অন্তত ৮ জন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান মোল্লা জানান, সকালে সড়ক দুর্ঘটনায় একজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের গাড়িচালক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া আহত ৭-৮ জনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের উপ-পরিচালক আখতারুজ্জামান বলেন, চালক জাহাঙ্গীর আলমকে সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গাড়ি চালানো অবস্থায় তিনি হার্ট অ্যাটাক করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

অন্যদিকে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার লিমা খানম বলেন, ফতুল্লায় আগুনের খবরে চাষাঢ়া ফায়ার স্টেশন থেকে অগ্নিকাণ্ডেস্থলে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের একটি গাড়ির চালক চলন্ত অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। গাড়িটি চাষাঢ়া মোড়ে দুর্ঘটনার শিকার হয়। পরে হাসপাতালে নেওয়ার পর জানা যায় চালক জাহাঙ্গীর আলম মারা গেছেন।

চিকিৎসকের বরাতে তিনি আরও বলেন, চালক জাহাঙ্গীর আলম হার্ট অ্যাটাকে মারা গেছেন। চালকের হার্ট অ্যাটাকের কারণে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া আরও একজন নিহত হয়েছেন। প্রাথমিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি। এতে ফায়ার সার্ভিসের কর্মীসহ আরও কয়েকজন আহত হয়েছেন।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

মে দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের র‌্যালি ও সমাবেশ