রাজশাহীতে তালা ভেঙে কার্যালয়ে ঢুকলেন বিএনপির নেতাকর্মীরা

রাজশাহীতে তালা ভেঙে কার্যালয়ে ঢুকলেন বিএনপির নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক : তালা ভেঙে কার্যালয়ের ভেতরে ঢুকেছেন রাজশাহী মহানগর বিএনপির নেতাকর্মীরা। বুধবার (২৪ মে) বিকেলে নগরীর ভুবন মোহন পার্কের পাশে দলীয় কার্যালয়ের দরজায় দেওয়া তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন তারা।

কার্যালয়ের তালা ভাঙায় নেতৃত্বে দেন বিএনপির কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। এর আগে বিএনপি নেতাকর্মীরা কার্যালয়ের বারান্দায় অবস্থান নেন।

বিষয়টি নিয়ে বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুলের মুঠোফোন কল করা হলে তিনি কেটে দেন। পরবর্তীতে আবার কল করা হলে একজন রিসিভ করে কলেন ভাই (বুলবুল) রেস্ট নিচ্ছেন। পরে ফোন দিয়েন বলে কেটে দেন তিনি।

এ বিষয়ে মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা বলেন, পুলিশ তালা দিয়েছিল। পুলিশ তালা না খুললে কী করবো। আমরাই বিকেলে ৪টার দিকে দলীয় কার্যালয়ের তালা খুলেছি।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম বলেন, পুলিশের কাজ আইন শৃঙ্খলা রক্ষা। এর বাইরে পুলিশ কোনো কাজ করে না। তারা পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৪ মে) সকাল থেকে বিএনপির রাজশাহী মহানগর কার্যালয়ে তালা ঝুলছিল। এ ছাড়াও বিএনপির পদযাত্রা কর্মসূচিকে ঘিরে রাজশাহীতে আইন-শৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে ছিল।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’