শেষ দিনে দলীয় মনোনয়ন ফরম তুললেন আওয়ামী লীগ নেতা আমিন উদ্দীন

শেষ দিনে দলীয় মনোনয়ন ফরম তুললেন আওয়ামী লীগ নেতা আমিন উদ্দীন

নিজস্ব প্রতিবেদক : বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বরিশাল শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মীর আমিন উদ্দীন মোহন। গতকাল মঙ্গলবার দলীয় মনোনয়ন ফরম বিক্রির শেষ দিনে তিনি এ ফরম সংগ্রহ করেন। এ নিয়ে বরিশাল সিটি করপোরেশনে মেয়র পদে আওয়ামী লীগের পাঁচজন মনোনয়নপ্রত্যাশী ফরম সংগ্রহ করলেন।

মীর আমিন উদ্দীন মোহন ছাত্রজীবনে বরিশালে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। পরে তিনি বরিশাল শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে নেতৃত্বে ছিলেন। পেশায় আইনজীবী আমিন উদ্দীন পরে দলে ভালো পদ না পেয়ে কানাডাপ্রবাসী হন। বর্তমানে মহানগর আওয়ামী লীগে তাঁর কোনো পদ নেই।

আওয়ামী লীগে আলোচনায় চাচা-ভাতিজা
সাদিক আবদুল্লাহ, আবুল খায়ের আবদুল্লাহ, মাহমুদুল হক খান ও জসিম উদ্দিন
আমিন উদ্দীন মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে আজ বুধবার সকালে বলেন, ‘নেত্রী যদি মূল্যায়ন করেন, তাহলে বরিশাল নগরবাসীর জন্য কাজ করব।’

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে এখন পর্যন্ত পাঁচজন দলীয় মনোনয়নের জন্য আবেদন ফরম সংগ্রহ করেছেন। বাকি চারজন হলেন বর্তমান মেয়র সাদিক আবদুল্লাহ, তাঁর চাচা আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামান এবং মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

মে দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের র‌্যালি ও সমাবেশ