যারা বাংলাদেশকে ভালবাসে তারা নৌকাকে জয়যুক্ত করবে : ফেরদৌস

যারা বাংলাদেশকে ভালবাসে তারা নৌকাকে জয়যুক্ত করবে : ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক : চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ বলেছেন, আমি চাইব— যারা বাংলাদেশ এবং বাংলাকে ভালবাসে আগামী নির্বাচনে তারা নিজ দায়িত্বে নৌকাকে জয়যুক্ত করে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীকে ক্ষমতা নিয়ে আসবে।
বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রীর উদ্দেশে ফেরদৌস আহমেদ বলেন, আজকে আপনি যেভাবে বাংলাদেশের প্রতিটি মানুষকে ভালোবাসেন, ভালোবাসা দিয়ে বাংলা ভাষাকে আন্তর্জাতিক মহলে স্বীকৃতি এনে দিয়েছেন, আজকে বাঙালিদের পৃথিবীর সামনে মাথা উঁচু করে দাঁড়াবার সুযোগ করে দিয়েছেন, সেজন্য পুরো দেশবাসীর পক্ষ থেকে আপনাকে কৃতজ্ঞতা জানাই। প্রধানমন্ত্রী…যতদিন বাংলা থাকবে, বাংলাদেশ থাকবে, ততদিন আপনাকে আমাদের প্রয়োজন। আপনি ভালো থাকবেন, আপনি সুস্থ থাকবেন, কারণ আপনার হাতেই বাংলাদেশ সবচেয়ে বেশি নিরাপদ।

তিনি বলেন, আপনার (প্রধানমন্ত্রী) জন্য আমার এই মুহূর্তে দুই লাইনের একটি কবিতা মনে পড়ছে। আমি যেহেতু হঠাৎ বৃষ্টি দিয়ে হঠাৎ করে এসেছি, আজ আপনি হঠাৎ করে আমাকে এখানে দাঁড় করিয়ে দিয়েছেন। আপনার উদ্দেশে আমাদের সবার পক্ষ থেকে দুই লাইনের একটা কবিতা বলব। ‘তুমি আজ শুনেছো কী রাতের বাংলার খবর…,কাল সকালে বৃষ্টি হবে ভিজবে সারা শহর। ভিজবে সব দালান কোটা, ভিজবে তোমার বাড়ি। দরজাটা তুমি খোলা রেখো, আমি আসতে পারি।

আলোচনা সভার শুরুতে শহীদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আরও বক্তব্য রাখেন সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আআমস আরেফিন সিদ্দিক, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অধ্যাপক ড. সাদেকা হালিম, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, কার্যনিবাহী কমিটির সদস্য নির্মল কুমার চ্যাটার্জী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ আরও অনেকে।

More News...

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা