রেকর্ড গড়েই এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসের ফাইনালে ইমরান

রেকর্ড গড়েই এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসের ফাইনালে ইমরান

স্পোর্টস ডেস্ক : নিজের ক্যারিয়ার সেরা টাইমিংকেও পার হয়ে গেলেন বাংলাদেশের স্প্রিন্টার ইমরানুর রহমান। কাজাখস্তানের আস্তানায় এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপের ৬০ মিটার স্প্রিন্টের ফাইনালে উঠে গেছেন বাংলাদেশের ইমরানুর। আজ (শনিবার) সন্ধ্যায় অনুষ্ঠিত সেমিফাইনালে ইমরানুর দ্বিতীয় হয়েই ফাইনাল নিশ্চিত করেছেন।

৬০ মিটার দৌড় শেষ করতে ইমরানুর সময় নিয়েছেন ৬.৬১ সেকেন্ড। সে সঙ্গে ভাঙেন তার আগের রেকর্ড। এই ইভেন্টে এর আগে তার সেরা টাইমিং ছিল ৬.৬৪ সেকেন্ড। এবার তিনি দৌড় শেষ করলেন ৬.৬১ সেকেন্ড সময়ে। আজ রাত ৮.৫০ মিনিটে একই ভেন্যুতে শিরোপা জয়ের লক্ষ্যে ফাইনালে নামবেন ইমরানুর।

এর আগে সকালে অনুষ্ঠিত এই ইভেন্টের দুই নম্বর হিটে অংশ নিয়ে বাংলাদেশের দ্রুততম মানব সেমিফাইনাল নিশ্চিতক করেন। ৬.৭০ সেকেন্ড সময় নিয়ে হিটে সবার সেরা টাইমিং করে সেমিফাইনালে নাম লেখান তিনি।

গতকাল (শুক্রবার) মেয়েদের ৬০ মিটার স্প্রিন্টে অংশ নিয়েছিলেন বাংলাদেশের দ্রুততম মানবী শিরিন আক্তার। ৭.৯৩ সেকেন্ড সময় নিয়ে হিটে ৭ জনের মধ্যে সপ্তম হয়েছিলেন তিনি।

উল্লেখ্য ইমরানুর রহমানের ইনডোর চ্যাম্পিয়নশিপে অংশ নেওয়ার অভিজ্ঞতা থাকলেও এই প্রথম অংশ নিলেন শিরিন আক্তার। যাওয়ার আগে তিনি নিজ উদ্যোগে অনুশীলন করে যান।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

মে দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের র‌্যালি ও সমাবেশ