‘আন্দোলনের নামে চিহ্নিত একটি চক্র দেশের শান্তি নষ্ট করছে

‘আন্দোলনের নামে চিহ্নিত একটি চক্র দেশের শান্তি নষ্ট করছে

নিজস্ব প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, একটি চিহ্নিত চক্র নির্বাচনকে সামনে রেখে তথাকথিত আন্দোলনের নামে দেশে শান্তি-শৃঙ্খলা নষ্ট করছে। যারা ৭৫-এ বঙ্গবন্ধুকে হত্যা করে অবৈধভাবে ক্ষমতা দখল করেছিল, তারাই আবার অবৈধ পন্থায় ক্ষমতায় যেতে চায়।
শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুরের কচুয়ায় সাচার উচ্চ বিদ্যালয়ে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের নেতাকর্মীরা সরকারের উন্নয়নের বার্তা তৃণমূল জনগণের কাছে পৌঁছে দিতে হবে জানিয়েছে ডা. দীপু মনি বলেন, বিএনপি যদি সত্যিকারের রাজনৈতিক দল হতো তাহলে দেশের অর্থ বিদেশে পাচার ও এতিমদের অর্থ নষ্ট করতো না। আওয়ামী লীগ সরকার অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বিশেষ করে অসহায় ও দরিদ্র মানুষকে গুচ্ছ গ্রাম ও গৃহনির্মাণ করে মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছে।

শিক্ষামন্ত্রী আরও বলেন, ধর্মের দোহাই দিয়ে যারা মানুষ হত্যা করছে তাদের বিরুদ্ধে আমাদের শান্তি সমাবেশ। একটি কুচক্রী মহল স্বাধীনতা যুদ্ধের সময় দেশের স্বাধীনতা অর্জনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করে ব্যর্থ হয়েছিল। তারাই আজকে দেশের উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করে দেশকে অকল্যাণের দিকে ধাবিত করার চেষ্টা করছে।

বিএনপি সব সময় পেছনের দরজা দিয়ে ক্ষমতা এসেছিল আবারও আসার চেষ্টা করছে মন্তব্য করে শিক্ষামন্ত্রী বলেন, আমরা এটা হতে দিতে পারি না। তারা জানে সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা নির্বাচন ভণ্ডুল করতে চায়। আমরা অপশক্তিকে প্রতিহত করবোই।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, চাঁদপুর পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম প্রমুখ।
এসময় বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

More News...

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা