১১ বছর পর মিরপুরে ​সিডন্স

১১ বছর পর মিরপুরে ​সিডন্স

অনলাইন ডেস্ক : বিপিএলে বৃহস্পতিবার খুলনা টাইগার্স ও সিলেট সানরাইজার্সের মধ্যকার ম্যাচ চলাকালে গ্যালারিতে দেখা মিলল জেমি সিডন্সের।

জাতীয় ক্রিকেট দলের সাবেক এই কোচকে ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। যে দায়িত্ব নিতে একদিন আগেই ঢাকা পা রেখেছেন এই অস্ট্রেলিয়ান। এক সময় যে মিরপুর স্টেডিয়াম ছিল তার কাজের প্রধান জায়গা, সেই স্টেডিয়ামে ছুটে এলেন তিনি ২৪ ঘণ্টা না পেরোতেই।

স্বাভাবিকভাবেই তাকে দেখে ফটোসাংবাদিকদের ছবি শিকারের হিড়িক পড়ে যায়। হোম অব ক্রিকেট মিরপুরের হসপিটালিটি বক্সের সামনে কাচ ঘেরা জায়গায় কিছুক্ষণ দাঁড়িয়েছিলেন সিডন্স। এ সময় তার পাশে ছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

২০০৭ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব পালন করেন সিডন্স। তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিমদের ক্যারিয়ারের শুরুর সময়ে কাজ করেছেন তিনি। গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তাদের পরিচর্যায়।

২০১১ বিশ্বকাপের পর বিসিবির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হলে ফিরে যান সিডন্স। ১১ বছর পর ফের পুরোনো কর্মস্থলে ফিরলেন নতুন ভূমিকায়।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

সাত দফা দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন ও জাতীয় রাজস্ব বোর্ড ঘেরাও