কবে বিয়ে করছেন তামিলের হিট জুটি বিজয় ও রেশমিকা?

কবে বিয়ে করছেন তামিলের হিট জুটি বিজয় ও রেশমিকা?
বিনোদন প্রতিবেদক : ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’ বলা হয় তাকে। দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রীর নাম রেশমিকা মান্দানা। অভিনেত্রী তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা দিয়ে তুমুল সাড়া পেয়েছেন। তার অভিনয়ের প্রশংসা চলছে সর্বত্র।

সিনেমা ছাড়াও ‘ডিয়ার কমরেড’র অভিনেত্রী বিজয় দেবেরকোন্ডার সঙ্গে তার সম্পর্কের জন্যও শিরোনাম হন তিনি প্রায়ই। একটি সাক্ষাৎকারে রেশমিকা দক্ষিণ অভিনেতার সঙ্গে সম্পর্কের কথা উঠলে খোলামেলা আলোচনাও করেন। জানান বিয়ের পরিকল্পনার কথাও।

জানা গেছে, রক্ষিতের সঙ্গে কিরিক পার্টির সেটে দেখা হয় রেশমিকার। এরপর প্রেমে পড়েছিলেন দুজন। সেরে ফেলেছিলেন বাগদানও। কিন্তু ২০১৭ সালে বাগদানের এক বছর পর দুজন আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

এরপর বিজয়ের সঙ্গে তার সম্পর্কের গুজব ছড়ায়। এ নিয়ে ২০২০ সালে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের সঙ্গে কথোপকথনের সময় প্রথম মুখ খুলেন রেশমিকা। তিনি বলেন, ‘বিজয় একজন সাধারণ লোক যিনি নিজের জগতে সুখী। ‘গীতা গোবিন্দম’ সিনেমার শুটিংয়ের সময় আমরা কেবল বন্ধু ছিলাম। কিন্তু এক ধরনের স্ফুলিঙ্গ ছিল যা আমরা উপেক্ষা করতে পারিনি।

মাঝে মাঝে আমার মন বলতে থাকে ‘তিনি বিশেষ, তিনি বিশেষ’। যাই হোক ‘ডিয়ার কমরেড’ ছবিতে একসঙ্গে কাজ শুরু করার পর সমীকরণ বদলে গেল।’

রক্ষিতের সঙ্গে ব্রেকআপ করার পরে বিজয় তারকা তাকে সান্ত্বনাও দিয়েছিলেন। অভিনেত্রী জানান, ‘ব্রেকাপের পর আমি সেরে উঠছিলাম। আমার মানসিক যত্নের প্রয়োজন ছিল। তা আমি বিজয়ের কাছে পেয়েছি। আমি আমার আবেগ মানিয়ে নিতে সংগ্রাম করছিলাম। বিজয় আমাকে সহযোগিতা করেছে। সে আমাকে বুঝিয়েছে বাইরে একটি ভিন্ন জগত রয়েছে। সেই দুনিয়া আমাকে আলিঙ্গন করার জন্য অপেক্ষা করছে।’

তবে এখনই বিয়ের কথা ভাবছেন না এই জুটি। এখন শুধুমাত্র ক্যারিয়ারে ফোকাস করতে চান। বলিউডে অভিষেকের অপেক্ষায় রয়েছেন দুই তারকাই। রেশমিকাকে তার বলিউড ডেবিউ মুভি ‘মিশন মজনু’তে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে দেখা যাবে। অন্যদিকে বিজয় আসছেন ‘লাইগার’ নিয়ে।

More News...

শাহরুখকে টপকে শীর্ষে দীপিকা, সালমান কত?

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান