ঢাকায় পাকিস্তান ক্রিকেট দল

ঢাকায় পাকিস্তান ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক : এক মুঠো স্বপ্ন নিয়ে শুরু করেছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। ভারতকে হারিয়ে শুরুটা ভালো হলেও শেষটা ভালো হয়নি। সেমিতেই ছিটকে পড়লেন তারা। অস্ট্রেলিয়ার কাছে হেরে স্বপ্ন ভঙ্গ বাবর আজমদের। তাই আর দেরি না করে বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে ঢাকায় পা রাখল পাকিস্তান জাতীয় ক্রিকেট দল।

তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট খেলতে আজ শনিবার সকাল ৮টায় ঢাকায় পা রাখে বাবর আজমের দল। দুবাই থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি একটি ফ্লাইটে করে বাংলাদেশে আসে দলটি। কোনো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে সবশেষ ২০১৫ সালে বাংলাদেশে এসেছিল পাকিস্তান।

এখনো করোনার প্রকোপ পুরোপুরি কাটেনি। যার ফলে দু্ই দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে পাকিস্তান দলের। অনুশীলনে নামার আগে আজ পাক ক্রিকেট দলকে যেতে হবে করোনা পরীক্ষার মধ্য দিয়ে। সেখানে নেগেটিভ এলেই মিলবে অনুশীলনে নামার ছাড়পত্র।

গত ১১ নভেম্বর দুবাইয়ে অস্ট্রেলিয়ার কাছে অবিশ্বাস্যভাবে হেরে বিশ্বকাপ জয়ের স্বপ্ন শেষ হয় পাকিস্তানের। সুপার টুয়েলভ পর্বে একটি ম্যাচও না হারা বাবর-রিজওয়ানরা সেই দুঃস্বপ্নের পর গতকাল শুক্রবার দুবাইয়ে বিশ্রাম নিয়ে রাতেই ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে।

বাংলাদেশ-পাকিস্তানের এই সিরিজটি শুরু হবে মিরপুরে টি-টোয়েন্টি ম্যাচের মধ্যে দিয়ে। পরের দিন দ্বিতীয় ম্যাচ। এই ফরম্যাটের শেষ ম্যাচটি ২২ নভেম্বর। এরপর শুরু হবে লাল বলের লড়াই। আগামী ২৬ থেকে ৩০ নভেম্বর দুই দলের মধ্যকার প্রথম টেস্টটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুরের শেরে বাংলায় হবে দ্বিতীয় টেস্ট।

More News...

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী