দেশে ফিরেছেন আট ক্রিকেটার

দেশে ফিরেছেন আট ক্রিকেটার

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপের সুপার টুয়েলভের পাঁচ ম্যাচের সব ক’টিতে হেরে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শেষ হয়েছে। বিশ্বকাপ থেকে শূন্য হাতে দেশে ফেরা শুরু করেছেন ক্রিকেটাররা। ইতিমধ্যে আট ক্রিকেটার ও চার কর্মকর্তা দেশে ফিরে এসেছেন। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ক্রিকেটারদের বহনকারী বিমান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তা বিষয়টি দৈনিক আমাদের সময়কে নিশ্চিত করেন।

তিনি জানান, ‘আট ক্রিকেটার ও চার কোচিং স্টাফ বাংলাদেশে এসে পৌঁছেছেন। বাকিরা ফিরবেন রাত ১১ টার ফ্লাইটে।’ যদিও দুবাইয়ে ছুটি কাটাবেন তাসকিন আহমেদ, লিটন দাস, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

দেশে ফেরা ক্রিকেটাদের মধ্যে রয়েছেন-শরিফুল ইসলাম, নাঈম শেখ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আফিফ হোসেন ও শামীম পাটোয়ারী। তাদের সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী ও সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

বিশ্বকাপের মূল পর্বে প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে পাঁচ উইকেটে হার, দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের কাছে আট উইকেটে পরাজয়। তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় পেতে পেতেও ধরা দেয়নি, হার তিন রানে। চতুর্থ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৮৪ রানে অলআউট হয়ে ছয় উইকেটে এবং শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাত্র ৭৩ রানে অলআউট হয়ে আট উইকেটের বিশাল পরাজয় হয় বাংলাদেশের।

More News...

মে দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের র‌্যালি ও সমাবেশ

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা