এইচএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল

এইচএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল

নিজস্ব প্রতিবেদক : চলতি বছরের এইচএসসি ও সমমান পরীক্ষার্থীদের ফরম পূরণের সময় আরেক দফা বাড়ানো হয়েছে। নতুন সময়সূচি অনুযায়ী আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত ফরম পূরণ চলবে এবং এসএমএস পাওয়ার পর ২৬ সেপ্টেম্বর পর্যন্ত ফি পরিশোধ করা যাবে। আজ বুধবার ঢাকা শিক্ষা বোর্ডের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২১ সালের এইচএসসি পরীক্ষার শিক্ষার্থীদের ফরম পূরণের জন্য প্রতিষ্ঠান থেকে এসএমএস পাঠানোর সময় ১৬ সেপ্টেম্বর থেকে বাড়িয়ে ২২ সেপ্টেম্বর করা হয়েছে। এসএমএস পাওয়ার পর শিক্ষার্থীদের ফি পরিশোধের সময় ২৬ সেপ্টেম্বর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও হয়, উল্লিখিত সময়ের মধ্যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষার্থীদের ফরম পূরণে ব্যর্থ হলে দায়ভার সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানকে বহন করতে হবে।

এর আগে দুই দফায় ফরম পূরণের সময় বাড়ানো হয়। প্রথমে বোর্ড থেকে জানানো হয়, ১২ আগস্ট থেকে ২৫ আগস্ট পর্যন্ত এইচএসসির ফরম পূরণ কার্যক্রম চলবে এবং ৩০ আগস্ট পর্যন্ত ফরম পূরণের জন্য শিক্ষা বোর্ডের এসএমএস পাওয়া শিক্ষার্থীরা ফি পরিশোধ করতে পারবে। এরপর ২৫ আগস্ট আরেক নির্দেশনায় ফরম পূরণের সময় বাড়িয়ে ৩১ আগস্ট পর্যন্ত করা হয় এবং এসএমএস পাওয়া শিক্ষার্থীদের ফি পরিশোধের সময় বৃদ্ধি করে ৪ সেপ্টেম্বর করা হয়।

More News...

র‍্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত

৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া