ফের ২ দিনের রিমান্ডে পরীমনি, রাজের ৬ দিন

ফের ২ দিনের রিমান্ডে পরীমনি, রাজের ৬ দিন

নিজস্ব প্রতিবেদক : মাদকদ্রব্য আইনে দায়ের করা মামলায় ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই আইনের মামলায় প্রযোজক নজরুল ইসলাম রাজের দুই দিন ও পর্নোগ্রাফি আইনের মামলায় চার দিন রিমান্ড মঞ্জুর করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর মূখ্য হাকিম আদালতের বিচারক দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন।

এ ছাড়া পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপুর মাদক আইনের মামলায় দুই দিন ও পর্নোগ্রাফি আইনের মামলায় রাজের ম্যানেজার সবুজ আলীর চার দিন রিমান্ড মঞ্জুর করা হয়েছে। এর আগে মঙ্গলবার দুপুরে আসামিদের আদালতে হাজির করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

আদালতে রাষ্ট্রপক্ষের প্রসিকিউটর আব্দুল্লাহ আবু রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘চারদিনের রিমান্ড শেষে বনানী থানার মাদক মামলায় তদন্ত কর্মকর্তা তাদের বিরুদ্ধে ফের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল করে জামিন আবেদন করলে রাষ্ট্রপক্ষ তার বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এই আদেশ দেন।’

রাজধানীর বনানী থানায় দায়ের করা মামলায় গত বৃহস্পতিবার (৫ আগস্ট) পরীমনিকে রিমান্ডে নেয় সিআইডি। রিমান্ড শেষ হলে আজ মঙ্গলবার আবার তাকে আদালতে তোলা হয়। আদালতের হাজির করা সময় আদালত চত্বরে কড়া নিরাপত্তা জোরদার করা হয়। পুলিশ পাহাড়ায় আদালতে প্রবেশ করেন পরীমনি ও অন্যরা।

গত ৪ আগস্ট বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। পরদিন বনানী থানায় মাদকদ্রব্য আইনে পরীমনিকে গ্রেপ্তার দেখানো হয়। পরে পুলিশের আবেদনে পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। র‌্যাব, থানা পুলিশ, ডিবি ঘুরে চতুর্থ সংস্থা হিসেবে পরীমনির বিরুদ্ধে করা মাদক মামলার তদন্ত করছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

পরীমনিকে আটকের দিনই রাজ মাল্টিমিডিয়ায় মালিক প্রযোজক নজরুল ইসলাম রাজকেও আটক করা হয়। তার বাসা থেকে মাদক, পর্নোগ্রাফি তৈরির সরঞ্জাম ও ‘বিশেষ বিছানা’ জব্দ করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি ও মাদক আইনে মামলা দায়ের করা হয়।

More News...

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা