ঢাকা রিজেন্সিতে আমের উৎসব ‘মিট দা মাঙ্গুন্স’

ঢাকা রিজেন্সিতে আমের উৎসব ‘মিট দা মাঙ্গুন্স’

নিজস্ব প্রতিবেদক : কাঁঠাল জাতীয় ফল হলেও জনপ্রিয়তায় দিক দিয়ে ফলের জগতে আম সবার ওপরে। আম খায় না এমন মানুষ দেখা পাওয়া ভার। দেশের অন্যান্য ফলের সঙ্গে আমের তুলনা হয় না। মৌসুম শুরু হতে না হতেই পাকা আমে সয়লাব দেশের সর্বত্র। আর এই মৌসুমকে উদযাপন করতেই ঢাকা রিজেন্সি আয়োজন করতে যাচ্ছে ‘মিট দা মাঙ্গুন্স’ আমের উৎসব। আগামী ১ থেকে ১০ জুন পর্যন্ত চলবে এই উৎসব।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা রিজেন্সি কর্তৃপক্ষ জানায়, উৎসবে থাকবে আম দিয়ে তৈরি হরেক রকমের মজার মজার সব মুখরোচক খাবার, সঙ্গে ঢাকা রিজেন্সির স্পেশাল ব্যুফে ডিনার। ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে ১ থেকে ১০ জুন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত চলবে এ উৎসব।

জিপি স্টার, বেশ কয়েকটি ব্যাংকের কার্ড-হোল্ডার ঢাকা রিজেন্সির ফ্যান গ্রুপ মেম্বার এবং লয়াল্টি প্রোগ্রাম ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বাররা আম উৎসব ও বুফে ডিনারে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার পাবেন।রিজেন্সি আরও জানায়, এই আমের উৎসব শুধুমাত্র গ্র্যান্ডিওস রেস্টুরেন্টেই সীমাবদ্ধ নয়, অতিথিরা ঢাকা রিজেন্সির সিগনেচার আউটলেটেও (ফ্লেভর, কম্ফি লাউঞ্জ এবং রুফটপ রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইন) এই আমের উৎসবের আমেজ উপভোগ করতে পারবেন।

ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে এবং অন্যান্য আউটলেটে ম্যাঙ্গো ফেস্টিভ্যাল হোটেল অতিথি এবং সাধারণ জনগণ উভয়ের জন্যই উন্মুক্ত।

More News...

মে দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের র‌্যালি ও সমাবেশ

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?