আত্মঘাতী গোলে হার এড়াল বার্সেলোনা

আত্মঘাতী গোলে হার এড়াল বার্সেলোনা

নিজস্ব প্রতিবেদক:
বার্সেলোনার সামনে সুযোগ ছিল এই ম্যাচ জিতে রিয়াল মাদ্রিদকে টপকে যাওয়া। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় তা আর হল না। হারতে বসা ম্যাচে আত্মঘাতী গোলে বেঁচে গেছে তারা। ঘরের মাঠে জাভি হার্নান্দেজের দলের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে রায়ো ভায়োকানো। প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে সেভাবে আক্রমণে যেতে পারেনি বার্সেলোনা। বলের দখল নিজেদের পায়ে রাখলেও সুযোগ তৈরি করেছে বেশি ভায়েকানোই। যার সুবাদে গোলও পেয়ে যায় স্বাগতিকরা। ৩৯ মিনিটে উনাই লোপেজ জালের দেখা পান। ২৫ গজ দূর থেকে বুলেট গতির হাফ-ভলিতে লক্ষ্যভেদ করেন স্প্যানিশ মিডফিল্ডার।
দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার চেষ্টা চালায় বার্সেলোনা।
আক্রমণের পর আক্রমণ করেও প্রতিপক্ষের রক্ষণ ভাঙতে পারছিলেন না কাতালানরা। এর মাঝেই ৮২ মিনিটে সমতা ফেরায় বার্সেলোনা। তবে সেটা প্রতিপক্ষের বদৌলতে। আত্মঘাতী গোল করে বসেন ফ্লোনান লুজন। রবার্ট লেভান্ডোভস্কির হেড ঠেকাতে গিয়ে পায়ের স্পর্শে নিজেদের জালেই বল জড়িয়ে দেন ফরাসি ডিফেন্ডার। এই গোলেই এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে বার্সা।
পয়েন্ট হারানোয় রিয়াল মাদ্রিদকে টপকে দুইয়ে উঠে আসার সুযোগ কাজে লাগাতে পারল না জাভির দল। ১৪ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে চারে কাতালানরা। এক ম্যাচ কম খেলা জিরোনা ৩৪ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে এবং ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। ১৪ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে আট নম্বরে আছে ভায়োকানো।

 

More News...

যখনই যেটার দরকার পুলিশকে সেই ভূমিকা পালন করতে হবে : শেখ হাসিনা

যুবলীগ নেতাকে হত্যার দায়ে ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন