জলঢাকায় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত

জলঢাকায় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকা উপজেলায় আজ মঙ্গলবার বিকেলে গোলমুন্ডা ইউনিয়নের হাইস্কুল মাঠে; আন্তঃ ইউনিয়ন প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমুদ্রবিজ্ঞান বিভাগের সাবেক চেয়ারম্যান ও অধ্যাপক এবং বাংলাদেশের অন্যতম জাতীয় ইংরেজি দৈনিক “দি বাংলাদেশ টুডে”র ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক ড. জোবায়ের আলম।

খেলার প্রধান পৃষ্ঠপোষক রেজওয়ানুল বারি রুবেল এবং রোহান চৌধুরীর সহযোগীতায় স্থানীয় যুবসমাজের আয়োজনে অনুষ্ঠিত এই ফুটবল টুর্নামেন্টের সাফল্য কামনা করে তিনি বলেন সুস্থ বিনোদনের মাধ্যমে যুবসমাজকে মাদকমুক্ত ও মোবাইল আসক্তি থেকে দুরে রাখতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, সঠিক শিক্ষায় শিক্ষিত হয়ে তারাই একদিন আলোকিত সমাজ তৈরি করবে। তিনি আরও বলেন তোমরা হয়তো সবাই ক্লাসে ফার্স্ট সেকেন্ড কিংবা থার্ড হতে পারবে না কিন্তু চাইলেই ভালো মানুষ হতে পারবে। আর তোমরা ভালো করলেই একটা জাতি তথা একটা রাষ্ট্র ভালো হবে। মনে রেখো সফল হওয়ার জন্য দুটি জিনিস প্রয়োজন তার একটি হচ্ছে স্বপ্ন বা মানসিক ইচ্ছার দ্বিতীয়টি হচ্ছে কঠোর পরিশ্রম আর তা থাকলেই তোমাদের কেউ আটকাতে পারবেনা। তোমরা সফল হবেই।

তিনি এই ধরনের আয়োজন বেশি বেশি করে করার আহবান জানান। খেলায় গোলমুন্ডা দোলাপাড়া ২–০ শ্যামপুর পাড়াকে পরাজিত করে ফাইনালে উন্নিত হয়।

More News...

ডোমারে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নীলফামারীতে জমি দখল নিয়ে বিরোধ, শৃংখলা বজায় রাখতে আদালতের আদেশ