পদ্মকে নিয়ে আবেগঘন পোস্ট পরীমনির

পদ্মকে নিয়ে আবেগঘন পোস্ট পরীমনির

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি গত ১৮ সেপ্টেম্বর ডিভোর্স লেটার পাঠিয়েছেন স্বামী অভিনেতা শরিফুল রাজকে। ডিভোর্সের পর অভিনেত্রী জানিয়েছেন, ছেলে পদ্ম তার কাছেই থাকবে। ছেলের যাবতীয় ভরণপোষণ বর্তমানের মতো আগামীতে মা পরীমনিই বহন করবেন।এদিকে অন্যসব তারকার মতো এ নায়িকাও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ওনার কী যোগ্যতা আছে, আমাকে নিয়ে কথা বলার?’ গতকাল রোববার ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করেন পরীমনি। সেখানে এবার ছেলে পদ্মকে নিয়ে আবেগঘন বার্তা দিলেন তিনি।
ডিভোর্স ইস্যুতে পরীমনিকে যে পরামর্শ দিলেন জায়েদপরীমনি ক্যাপশনে লেখেন, ‘জীবনের কাছে আমি শুধু একটি জিনিসই চাই, তা হলো— জীবন যেন আমাকে সবসময় আমার ছেলের পাশে থাকতে দেয় এবং তাকে বেড়ে ওঠা দেখতে দেয়।’
এর আগে গত ২১ সেপ্টেম্বর ছেলে পদ্মর সঙ্গে খুনসুটির একটি ভিডিও শেয়ার করেন পরীমনি। সেখানে ক্যাপশনে জানিয়েছিলেন— যা কিছুই হোক না কেন, পদ্মই তার বেঁচে থাকার সবচেয়ে সুন্দর কারণ। আর শেষে একটি লাভ ইমোজি জুড়ে দিয়েছিলেন আলোচিত এ অভনেত্রী।
উল্লেখ্য, ২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করার সময় পরিচয় হয় রাজ-পরীমনির। পরিচয় থেকে প্রেম ও ভালোবাসার সম্পর্ক এবং পরবর্তীতে সেই সম্পর্ক গড়ায় বিয়েতে। ২০২২ সালের জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন করেন।
এরপর ২৯ মে দিবাগত রাতে অভিনেতার ফেসবুক আইডি থেকে তিন অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। এতে রাজ-পরীমনির দাম্পত্য জীবনে কলহের শুরু হয়। এর পর থেকে আলাদা থাকছিলেন তারা।

 

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’