রিজভীর বিরুদ্ধে মামলা করতে আদালতে যাচ্ছেন হিরো আলম

রিজভীর বিরুদ্ধে মামলা করতে আদালতে যাচ্ছেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা গোয়েন্দা কার্যালয়ে (ডিবি) অভিযোগের পর আদালতে মামলা করতে যাচ্ছেন তিনি। রোববার (৬ আগস্ট) দুপুর পৌনে ২টায় ডিবি কার্যালয় থেকে বের হয়ে মামলা করার কথা জানান হিরো আলম।

হিরো আলম বলেন, বিএনপির সিনিয়র নেতা রুহুল কবির রিজভী অশিক্ষিত বলে গালিগালাজ করেন। আমি ডিবিতে এনিয়ে অভিযোগ করতে এসেছিলাম। কিন্তু তারা বলেছেন এ বিষয়ে ডিবি সরাসরি কোনো মামলা নিতে পারে না। তাই এখন আমি কোর্টে মামলা করতে যাচ্ছি।

তিনি বলেন, আমি অশিক্ষিত। কিন্তু তার দলের নেত্রী কিন্তু এইট পাস। অশিক্ষিত পাগল বলে আমার সম্মানহানি করেছেন। সবাই মনে করে আমি বিএনপির লোক। বিএনপির লোক আমাকে নিয়ে কথাবার্তা বলেছেন। তারা একটা লোককে নিয়ে হেয় করে কথা বলেছেন। অনেকেই নিচু করে, অপমান করে, তুচ্ছ করে আমার সম্পর্কে কথা বলে। জাতীয় পার্টির লোকও আমাকে হেয় করে কথা বলেছে।

 

তিনি আরও বলেন, আমি ডিবিতে অভিযোগ দিয়েছি। কিন্তু এখানে এ বিষয়ে কোনো মামলা করা যায় না তাই কোর্টে যাবো মামলা করার জন্য। আমি এখনই যাবো। কোনো সম্মানিত লোক কাউকে পাগল ছাগল বলে অপমান করতে পারে না।

দেশের বড় দুই রাজনৈতিক দলের বিষয়ে হিরো আলম বলেন, আওয়ামী লীগ ও বিএনপি দুই দলকে ভালোবাসি। কিন্তু এদের কিছু লোকের এমন কর্মের কারণে আজকে তাদের দলের এ অবস্থা।

বিএনপি ও আওয়ামী লীগের অনেক লোক আমাকে তুচ্ছতাচ্ছিল্য করে কথা বলে। হিরো আলম বলেন, কোনো দলের সঙ্গে কাজ করেন না। কোনো দলের সঙ্গে যুক্ত নাই, তারপরেও কেন আমাকে নিয়ে কথা বলেন। সংবিধানে কি লেখা আছে? সংবিধানে যোগ্য ব্যক্তি কিংবা লেখাপড়া জানতে হবে যদি না থাকে তাহলে কেন এগুলো নিয়ে কথা বলেন। সংবিধান নিয়ে কথা বলুন। তারপর আমাকে নিয়ে কথা বলেন।

গত ১৮ জুলাই বিএনপির রুহুল কবির রিজভী রাজশাহী নগরীর ভুবন মোহন শহীদ মিনার পার্কে পদযাত্রা কর্মসূচিতে অংশ নিয়ে হিরো আলমকে নিয়ে মন্তব্য করেন। এ মন্তব্যের পরিপ্রেক্ষিতে ডিবিপ্রধানের সঙ্গে দেখা করতে যান হিরো আলম।

More News...

ট্রেনে ঢাকায় ফিরছেন অনেকে, স্টেশনে ভিড়

দ্বীপ উন্নয়ন-কৃষি জমি সুরক্ষা আইন করতে সংসদকে হাইকোর্টের পরামর্শ