দ্বিতীয় ইনিংস শুরু হাসানের

দ্বিতীয় ইনিংস শুরু হাসানের

ক্রীড়া প্রতিবেদক : ক্রিকেট ক্যারিয়ার শুরু করেছেন খুব বেশিদিন হয়নি। এর ভেতরই মাঠের পারফরম্যান্সে বাংলাদেশি পেসার হাসান মাহমুদ বেশ গ্রহণযোগ্যতা অর্জন করেছেন। চলতি বছর বিশ্বকাপ এবং তার আগে আফগানিস্তান সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। এর মাঝেই ব্যক্তিগত জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন এই পেসার। পারিবারিকভাবেই তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

গতকাল (শুক্রবার) বাদ জুমা বিয়ের আনুষ্ঠানিক কাজ সেরেছেন জাতীয় দলের এই তরুণ পেসার। এর আগে বুধবার তিনি বাগদান সেরে ওয়ানডে বিশ্বকাপের পর বড় পরিসরে অনুষ্ঠান করার কথা জানিয়েছিলেন।

 

জানা গেছে, হাসান বিয়ে করেছেন মাদারীপুরের শিবচর থানার মাদবরচর গ্রামে। স্ত্রী চৈতি ফারিয়া ঐশী মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে (এমআইএসটি) ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিষয় নিয়ে পড়াশোনা করছেন। তার বাবা ফারুক হোসাইন একজন ব্যবসায়ী। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে ঐশী সবার বড়।

হাসানের বাবা মোহাম্মদ ফারুক কয়েকদিন আগে ছেলের অনুশীলন দেখতে মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন। সেই সময়ই জানা যায় হাসানের বিয়ের কথা। আপাতত ছোট পরিসরে করলেও, তার বিয়ের বাকি অনুষ্ঠানিকতা বড় পরিসরে হবে বিশ্বকাপের পর। এমনকি নিজ এলকায় জাতীয় দলের সব ক্রিকেটারকে নিয়ে যাওয়ার ইচ্ছের কথাও জানিয়েছেন হাসানের বাবা।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’