খাঁচাবন্দি বুবলী প্রিয়তমার বঞ্চনার গল্প

খাঁচাবন্দি বুবলী প্রিয়তমার বঞ্চনার গল্প

বিনোদন ডেস্ক : আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমা। এতে তার বিপরীতে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ।

এরইমধ্যে ছবিটির পোস্টার প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। যেখানে অর্পা চরিত্রে অভিনয় করা বুবলীর দেখা মিলেছে একটা খাঁচার মাঝে।

 

পোস্টারে দেখা গেল খাঁচা বন্দি বুবলীকে। পরনে লাল রঙের স্লিভলেস ব্লাউজ আর সাদা শাড়ি। চোখে মুখে মুচকি হাসির আভা। পোস্টারের ট্যাগ লাইন লেখা ‘এক প্রিয়তমার বঞ্চনার গল্প’। যদিও বুবলীর চোখে মুখে বঞ্চনার কোনো বালাই ছিল না!

ছবিটি প্রসঙ্গে বুবলী বলেন, “এই ছবির পুরো জার্নিটা ছিল আমার জন্য বেশ রোমাঞ্চকর। আমরা মেয়েরা অনেক বেশি আবেগপ্রবণ, অনেক বেশি ভালোবাসা চাই, ভালোবাসতে চাই। যে মানুষটাকে ভালোবেসেছি তাকে আঁকড়ে ধরে থাকতে চাই। তাকে সম্মান দিয়ে তার বলা না বলা কথা, তার পাশে থাকা, জীবন সুন্দর করার গল্পটাই ‘প্রহেলিকা’র। এই ছবির সব থেকে বড় শক্তি এর গল্প। আশা কির, এটি দর্শকদের অনেক ভালো লাগবে।”

 

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেছেন, ‘প্রহেলিকা একটি গল্প প্রধান সিনেমা। এই সিনেমা দাঁড়িয়ে আছে কিছু চরিত্রের প্রাপ্তি, অপ্রাপ্তি আর নিয়তির ইচ্ছের ওপর। এক অপূর্ব সুন্দরী অর্পার জীবনের চাওয়া পাওয়ার হিসেব নিকেষের টানাপোড়নে যে রহস্যের ধূমজাল তৈরি হয়েছে তাই ধারণ করেছে প্রহেলিকা।’

ছবিটি কাহিনি ও চিত্রনাট্য করেছেন পান্থ শাহরিয়ার। এতে বুবলী ছাড়াও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত আলী, সাবিহা জামান, শ্যামল জাকারিয়া প্রমুখ। ‘প্রহেলিকা’প্রযোজনা করেছেন জামাল হোসেন।

More News...

শাহরুখকে টপকে শীর্ষে দীপিকা, সালমান কত?

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা