প্রভাসের ছবির ১০ হাজার টিকেট বুক করলেন রণবীর!

প্রভাসের ছবির ১০ হাজার টিকেট বুক করলেন রণবীর!

বিনোদন ডেস্ক : আগামী ১৬ জুন মুক্তি পাচ্ছে দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমা। মুক্তির আগেই সিনেমাটি নিয়ে শোরগোল পড়ে যায় নেটদুনিয়া। সেই আলোচনা আরও তুঙ্গে তুলে দেন ‘আদিপুরুষ’র প্রয়োজক অভিষেক আগরওয়াল। তিনি শ্রীরামের ভক্ত হিসেবে দশ হাজার টিকিটি বিনামূল্যে বিতরণ করার ঘোষণা দেন।
তার সেই ঘোষণার পরই এবার আদিপুরুষ’ এর ১০ হাজার টিকেট বুক করে শিরোনাম হলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর।সিনে-ট্রেড অ্যানালিস্ট তারন আদর্শ এক টুইটে জানিয়েছেন, দুঃস্থ শিশুদের ‘আদিপুরুষ’ দেখাতে চান রণবীর। এজন্য ১০ হাজার টিকিট বুক করেছেন তিনি।

এদিকে, গত মঙ্গলবার তিরুপাতিতে সিনেমাটির প্রি-রিলিজ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ভক্তদের সঙ্গে দেখা করেন প্রভাস। এ অনুষ্ঠানে সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে। সিনেমাটিতে রাবণ চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান।

তিন ভাগে নির্মিত হচ্ছে ‘আদিপুরুষ’। এটি প্রযোজনা করছে টি-সিরিজ। গত বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হলে দুর্ঘটনার কবলে পড়ে । সিনেমার সেটে আগুন লাগে। তবে সব সংকট কাটিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক