শেরপুর ঝিনাইগাতীতে মাদক বিরোধী গণ সচেতনতামূলক র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত

শেরপুর ঝিনাইগাতীতে মাদক বিরোধী গণ সচেতনতামূলক র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত
শেরপুর প্রতিনিধি : “মাদক রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়বো” এ প্রতিপাদ্যকে সামনে রেখে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় শেরপুরের আয়োজনে এবং মাদক নির্মূল সমন্বিত কর্ম পরিকল্পনা(CAP) বাস্তবায়নে ও ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের সহযোগীতায় মাদক বিরোধী গণসচেতনতামূলক র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। ১ জুন বৃহস্পতিবার সকাল ১০টাই উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়।
“মাদককে না বলুন” এ শ্লোগানকে সামনে রেখে একটি র‍্যালী উপজেলা পরিষদ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়।
র‍্যালী শেষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় শেরপুরের সাব ইন্সপেক্টর জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ, উপজেলা সরকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবির, ওসি (তদন্ত) আবুল কাশেম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান প্রমূখ।
উক্ত র‍্যালী ও পথসভায় সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সকল ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব, সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য,থানা পুলিশ ও গণমাধ্যমকর্মি  উপস্থিত ছিলেন।

More News...

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের