ভারসাম্যহীন মহিলার পুত্র সন্তানের জন্ম 

ভারসাম্যহীন মহিলার পুত্র সন্তানের জন্ম 
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনা পাইকগাছায় মানসিক ভারসাম্যহীন এক অচেনা মহিলা (৪২) ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ৩১মে  বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার গড়ইখালী বাজারস্থ আটো ষ্টান্ডের রাস্তার পাশে অচেনা এ মহিলা সন্তানের জন্ম দিলে কৌতুহলী মানুষ ভীড় জমান।
এক পর্যায়ে গড়ইখালী ইউপি চেয়ারম্যান জি, এম আব্দুস ছালাম কের ইউএনও,ওসি ও সমাজসেবা কর্মকর্তাকে অবহিত করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, সন্তান জন্ম দেওয়ার পর ভারসাম্যহীন মহিলা ইশারা ইঙ্গিতে বাচ্চার প্রতি টান থাকলে বুকের দুধ খাওয়াতে আপত্তি করছেন।
এ অবস্থায় গড়ইখালীর বাসিন্দা সেলিম গাইন ও তাছলিমা বেগম দম্পত্তি’র পুত্র সন্তান না থাকায় দত্তক দাবি করে নব জাতক শিশুকে কোলে তুলে আনন্দে ভাসছেন।
বিকেলে সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান ঘটনাস্থলে পৌছে ইউপি চেয়ারম্যানকে সাথে করে ভারসাম্যহীন মা ও নব জাতককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় কর্ত্যবরত ডাক্তার  রাকেশ মন্ডল পরীক্ষা নিরীক্ষা শেষে এ প্রতিনিধিকে জানান, মায়ের সামান্য রক্ত শূন্যতা থাকলেও নবজাতক শিশু ও তার মা সুস্থ্য রয়েছে।
এ বিষয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান বলেন, মা-শিশুর ঔষধপত্র ও খাদ্য খাবার সব কিছুই সরবরাহ  করা হবে। কিন্তু এ পর্যন্ত গড়ইখালী ইউপি চেয়ারম্যানের অর্থায়ন ও সার্বিক সহযোগিতার জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম জানান,শিশুর ভবিষ্যতের জন্য আলোচনা সাপেক্ষে কোন পরিবার বা প্রতিষ্ঠানকে দত্তক দেয়া যেতে পারে। তিনি আরোও বলেন, ভারসাম্যহীন মা কোন মহল্লা বা গ্রামে থাকলে সরকারী ভাতা বা সব সুযোগ দেওয়া হবে।

More News...

পেঁয়াজ কেজিতে দাম কমেছে ২০ টাকা

বাজার নিয়ন্ত্রণে আমদানি করা হবে ৮৩ হাজার টন চাল